চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ২২ জন। শনিবার (২১ জুলাই) সকালে ও গত শুক্রবার গভীর রাতে রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সৈয়দপুর এবং ঘিনাগাজী এলাকায় পৃথক দুটি দুর্ঘটনায় এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহতরা হলেন; বাসযাত্রী ফরিদপুর সদর থানার দীঘুনিয়া গ্রামের বানছারাজ সুত্রধরের পুত্র স্বপন কুমার সুত্রধর(৪৫) ও পাবনার আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের জিন্দার আলীর পুত্র আসাদ মল্লিক(৩৫)। তবে আহতদের নাম জানা যায়নি।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল হোসেন জানান, শুক্রবার রাত এগারটায় ঢাকামুখী ফরিদপুর এক্সপ্রেস নামের যাত্রীবাহী বাস ঘিনাগাজী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে যাত্রী স্বপন কুমার সুত্রধর ও আসাদ মল্লিক নিহত হন। এ সময় আহত হয়েছেন বাস চালক ও হেলপারসহ অন্তত বিশজন। নিহতরা চট্টগ্রাম থেকে বাড়ি যাচ্ছিলেন। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

অপরদিকে শনিবার সকালে সৈয়দপুর এলাকায় যাত্রীবাহী যমুনা বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক এবং হেলপার আহত হয়েছেন। তাদেরকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ