কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার হোটেল গ্রীণ ভিউ কমপ্লেক্স হল রুমে আয়োজিত অনুষ্ঠানে চৌদ্দগ্রাম টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বাংলা টিভির কুমিল্লা প্রতিনিধি আরিফুর রহমান মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিয়াবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার।

কার্যনির্বাহী সদস্য সাংবাদিক এম এ হাসান এর সঞ্চালনায় উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, কাশিনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম মজুমদার, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াদুদ, যুবলীগের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, উজিরপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাষ্টার শহিদুর রহমান রতন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মতিউর রহমান জালাল, উজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুল জলিল, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও আনন্দ টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি মিজানুর রহমান মিনু, সহ-সভাপতি ও মাই টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল এস এর চৌদ্দগ্রাম প্রতিনিধি কামাল হোসেন নয়ন, কার্যনির্বাহী সদস্য ও বিজয় টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি মনির উল্লাহ, জয়যাত্রা টিভি ও দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার চৌদ্দগ্রাম প্রতিনিধি মোঃ মনোয়ার হোসেন, সৃষ্টি টিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি সফিউল আলম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রকনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যে দিয়ে প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: