নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, জনগণ যতদিন চাইবে ততদিন শেখ হাসিনাই ক্ষমতায় থাকবে, জনগন না চাইলে একমুহুর্তও তিনি ক্ষমতায় থাকবেনা।

বিজ্ঞাপন

বুধবার কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুল হক, আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দী রায়।

বিএনপিকে উদ্দেশ্য করে মাহবুবুল আলম হানিফ তিনি বলেন, ১০ম সংসদ নির্বাচনে অংশ নেন নাই, এর দায় কি সরকারের, এই দায়ভার কি জনগনের। নির্বাচনে বিএনপি অংশ নেয়নি কারন হাইকোর্টের রায়ে জামায়াতের নিবন্ধন বাতিল হয়েছিল, জামায়াত নির্বাচনে অংশ নিতে পারবেনা বলে তারা নির্বাচনে অংশ নিতে পারেননি। জামায়াত এবং বিএনপি একই আদর্শের দল।

তিনি আরও বলেন, আপনারা ক্ষমতায় থাকতে এই দেশে সাম্প্রদায়িক নিধন করেছিলেন। সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে উস্কানিমূলক দাঙ্গা ছড়িয়ে দিয়ে দেশের মধ্যে একটা অশান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে চাইছেন। আপনারা আগুন নিয়ে খেলছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে জননেত্রী শেখ হাসিনার সরকারকে উতখাত করার ষড়যন্ত্র বন্ধ করুন, নাহলে এই আগুনে আপনারা পুড়ে ছারখার হয়ে যাবেন।

কুমিল্লা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন বর্তমান আহবায়ক অধ্যক্ষ কাজী আবুল বাসার, সাধারণ সম্পাদক করা হয়েছে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েলকে। কুমিল্লা টাউন হল মাঠে জাঁকজমপূর্ণ ত্রি-বার্ষিক সম্মেলনে এ কমিটি ঘোষণা করে সম্মেলনের প্রধান বক্তা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি।

সহ সভাপতি কাজী মোজাম্মেল হক, মামুনুর রশিদ মামুন, আলহাজ্ব সেকান্দর আলী, ইকবাল হোসেন বাহালুল, আবুল কালাম আজাদ, আলহাজ্ব আমিনুল হক, গাজী মোহাম্মদ সেলিমসহ ৯জন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: