নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের চুন্ডিপুর গ্রামের কৃতি সন্তান ইমন খান বাংলাদেশ ছাত্রলীগের জাপান শাখার ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গত ২১ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয়ও কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জাপান কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়, এতে দেখা যায় ইমন খান ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

ইমন খান জাপান ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মনোনীত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইমন দেশে কুমিল্লা সরকারী কলেজে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। ইমন বলেন, আমি দেশের মাটিতে শিক্ষা, শান্তি, প্রগতির পতাকা বহন করে রাজনীতির পথচলা শুরু করি। জাপানের মাটিতে এসেও আমি বঙ্গবন্ধুর আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের কর্মী হয়ে জাপান ছাত্রলীগের সাথে যুক্ত হয়েছি। ছাত্রলীগের পতাকা বহন করে আমার দায়িত্ব আরও বেড়ে গেছে। জাপানে পড়তে আসা বাঙালিদের কেন্দ্রবিন্দুতে জাপান ছাত্রলীগকে নিয়ে আসাই আমাদের প্রধান লক্ষ্য। বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার উন্নয়নের বার্তা জাপানের মাটিতে আমরাই আলোকিত করবো ইনশাহ্আল্লাহ।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা বরুড়ার ডালিয়া কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক পদে মনোনয়ন সংগ্রহ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠনের এই পদে দায়িত্ব পালনের সুযোগ পেয়ে ইমন গর্ববোধ করেন। তিনি তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনের জন্য সবার দোয়া কামনা করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ