জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে কুবিতে মানববন্ধন

কুবি প্রতিনিধিঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে কুমিল্লা বিশ^বিদ্যালয়ে (কুবি) মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয় কাঁঠাল তলায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও বঙ্গবন্ধু পরিষদের ব্যানাওে এ মানববন্ধন হয়। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন। শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়াল চৌধুরীর উপস্থাপনায় মানববন্ধনে বক্তারা ড. মুহম্মদ জাফর ইকবালের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করে এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

এসময় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী এ হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, ‘ ড. মুহম্মদ জাফর ইকবাল একজন ক্ষণজন্মা ব্যক্তি, তিনি বাংলাদেশের সম্পদ। তার উপর হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে”।

এসময় আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. আবু তাহের, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, শিক্ষক সমিতির সহ সভাপতি মেহেদী হাসান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী রানা, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন ও নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আইনুল হকসহ প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: