ঢাকা লীগে কুমিল্লার সন্তান “জনির” অসাধারন সাফল্য

ডেস্ক রিপোর্টঃ গত বছর ঠিক যেখানে শেষ করেছিলেন, এবার ঠিক সেই জায়গা থেকেই ঢাকা ২য় বিভাগ লীগ শুরু করেছিলেন ইমতিয়াজ সুলতান জনি। তবে এবার ভিন্ন দলের হয়ে। গতবার ঢাকা ক্রিকেট একাডেমীর হয়ে ৯ ম্যাচে ৩ ফিফটিতে ৩১৫ রানে শেষ করেছিল লীগ।

আর এবার তার দল ছিল “রূপালি ব্যাংক ক্রীড়া পরিষদ “। দল পরিবর্তন হলেও তার ব্যাটের কথা বলার ধরনে কোন পরিবর্তন আসেনি। প্রথম পর্ব এবং সুপার লীগ মিলিয়ে এবারের ১৪ ম্যাচে তার সংগ্রহ ৭৪ বেষ্ট স্কোরের সাহায্যে ৪২৭ রান। যার মধ্যে ছিল ৩ টি অর্ধ-শতক। এছাড়া তিনটি ম্যাচে ছিলেন অপরাজিত।
ধারাবাহিকভাবে রান করে হয়েছেন নিজ দল “রুপালি ব্যাংক ক্রীড়া পরিষদের” সর্বোচ্চ রান সংগ্রাহক।

আর তার এই সাফল্য তার দলকেও উপকৃত করে। তার দল এবারের লীগের ২২ দলের মধ্যে ৬ নম্বরে থেকে লীগ শেষ করে। আর এই সাফল্যের জন্য ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দেন কুমিল্লার এই উঠতি ক্রিকেটার। তাছাড়া চৌকষ ফিল্ডিংয়ে তিনি ৫টি ক্যাচও তালুবন্দি করেন।

পরপর দুই সিজনের ধারাবাহিক পারফরম্যান্স তাকে আরো বড় স্বপ্ন পূরনের পথে তাকে এক ধাপ এগিয়ে দিল । ইতিমধ্যে ১ম বিভাগ ক্রিকেট লীগের কয়েকটি দল তাকে দলে নেওয়ার জন্য অফার করেছে। সবকিছু ঠিকমত চললে আগামী মৌসুমে হয়ত আমরা জনিকে দেখতে পাব ঢাকা প্রথম বিভাগ লীগের কোন দলে।

ইমতিয়াজ সুলতান জনি কুমিল্লার আদর্শ সদরের বারাপাড়ার বাসিন্দা। নিয়মিত অনুশীলন ও খেলার প্রতি তার মনোযোগিতা তাকে তার নির্দিষ্ট গন্ত্যব্যের পথে এগিয়ে নিচ্ছে একটু একটু করে। আমরা আশা করব, তার পরিশ্রম,মেধা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে তিনি দিন দিন নিজেকে আরো সমৃদ্ধ করবেন এবং ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে খেলার জন্য নিজের পুরোটা উজাড় করে দিয়ে চেষ্টা করবেন।

ইমতিয়াজ সুলতান জনির জন্য রইল অনেক অনেক শুভ-কামনা।

সূত্রঃ ক্রিকবল নিউজ