নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের অন্তর্ভুক্ত কোরপাই গ্রামের কৃতি সন্তান মোঃ বিল্লাল হোসেন । তিনি বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস ডিপার্টমেন্ট এর তৃতীয়  বর্ষের ছাত্র।

শুক্রবার রাত ৮ টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে হল কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়, এতে দেখা যায় বিল্লাল হোসেন সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন।

রাজনীতির পাশাপাশি বিল্লাল এলাকায় শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি এলাকার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের উচ্চশিক্ষার লক্ষ্যে বিভিন্ন উৎসাহ মূলক কাজ করছেন। রাজনীতির পাশাপাশি ছাত্র অবস্থায় তরুণ শিক্ষক হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

বিজয় একাত্তর হল ছাত্রলীগের সাধারণ কর্মীদের প্রিয়মুখ বিল্লাল হোসেন  বলেন, আগামী নির্বাচনে যুদ্ধাপরাধী শক্তিকে পরাজিত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় নিশ্চিতে স্ব-অবস্থান থেকে যথাসাধ্য অবদান রাখাই আমার পরবর্তী লক্ষ্য। আমি কৃতজ্ঞ আমার নেতা ফকীর রাসেল আহমেদের কাছে। আমি দেশ ও দেশের মানুষের জন্য আজীবন কাজ করে যেতে চাই।” সুখ-দুঃখের সঙ্গী হতে চাই অসহায় মানুষগুলোর।