কুমিল্লা তিতাস উপজেলার মাছিমপুর বাজারে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় মোমেনা সুপার মার্কেটে ব্যাংকটি উদ্বোধন করেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার।

সিটি ব্যাংকের ম্যানেজিং এসোসিয়েট মোঃ ইফতেখার আহমদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মাৎ ফরিদা ইয়াসমিন, তিতাস থানার ওসি (তদন্ত) মোঃ সহিদুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম সরকার, মাছিমপুর বাজার কমিটির সভাপতি আঃ বাতেন সরকার রেনু মিয়া, ল৫ নং কলাকান্দি ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, মাছিমপুর সিটি ব্যাংক এজেন্ট শাখার পরিচালক গাজী মোঃ শাহজালাল, সাবেক মেম্বার মনসুর আলী, মনিরুল ইসলাম, সিটি এজেন্ট ব্যাংকের এজেন্ট মনিটরিং অফিসার মোঃ সুজন আলী, মিজান সরকার, ডালিম ভূইয়া ও মোঃ সহিদ উল্লাহ প্রমুখ।

উদ্বোধনকালে পারভেজ হোসেন সরকার বলেন, মাদকের বিরুদ্ধে একটি ভিডিওবার্তা প্রকাশ করেন কুমিল্লা-২ (তিতাস-হেমনার) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। এতে তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন।

ওসি (তদন্ত) মোঃ সহিদুল ইসলাম বলেন, তিতাসকে মাদকমুক্ত করতে যা যা প্রয়োজন তাই করা হবে। কাউকে ছাড় দেয়া হবে না। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, মাদক সিন্ডিকেট যত শক্তিশালীই হোক তা উপরে ফেলা হবে। এ সময় তিনি সাংবাদিকসহ সাধারণ জনগণের সহযোগিতা কামনা করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: