তিতাসে আওয়ামী লীগ নেত্রী সেলিমা আহমেদ মেরীকে গণসংবর্ধনা

হালিম সৈকতঃ কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় আওয়ামীলীগ নেত্রী নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সিআইপি সেলিমা আহমেদ মেরীকে গণসংবর্ধনা দিয়েছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

সোমবার বেলা ১১টায় হেলিকপ্টার যোগে তিতাস উপজেলা পরিষদ চত্বরে অবতরণ করলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতাকর্মী তাকে ফুল দিয়ে বরণ করে। পরে উপজেলা চত্বর থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে উপজেলা সদর কড়িকান্দি বাজার সংলগ্ন বালুর মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমেদ মেরী বলেন, তিতাস-হোমনা ভাই ভাই, একসাথে থাাকতে চাই। এই প্রত্যয় নিয়ে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে প্রতিদ্বন্ধিতা করতে আমাকে মৌখিকভাবে অনুমতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের হাই কমান্ড। সেই সুবাদে আমি আপনাদেরকে সাথে নিয়ে নির্বাচনের জন্য প্রস্তুত আছি। আপনারাও সকলে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলুন এবং আসন্ন নির্বাচনে এই আসনটি আমরা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব ইনশাআল্লাহ।

অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলীর সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসীন ভূইয়া, যুগ্ম-সম্পাদক শেখ ফরিদ প্রধান, কুমিল্লা উত্তর জেলা জাতীয় যুব সংহতির নেতা রবিউল আউয়াল রবি, সাতানী ইউপি চেয়ারম্যান শামছুল হক সরকার, জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, কলাকান্দি ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, সদর ইউপি আওয়ামীলীগের সভাপতি আবু ইউসুফ মুন্সি ও সাধারণ সম্পাদক ছাইদুর রহমান প্রমুখ।

হাজার হাজার নেতাকর্মী সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ