তিতাসে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

মোঃ জুয়েল রানাঃ কুমিল্লা তিতাস উপজেলার ২নং জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর বিরুদ্ধে ঈদুল ফিতরের উপলক্ষে অসহায় ও দুস্থদের সরকারি বরাদ্দকৃত (বিজিএফ) চাল আত্মসাতের চেষ্টা শিরোনামে জাতীয় পত্রিকা, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালে ২ ও ৩ জুন তারিখে সংবাদ প্রকাশের প্রতিবাদে তাৎক্ষণি সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

সোমবার (৩ জুন) বিকেলে বাতাকান্দি অস্থায়ী কার্যালয়ে সংশ্লিষ্ট পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। সংবাদে উল্লেখ করা হয়, ভিজিএফের চাল আত্মসাতের চেষ্টা, স্থানীয় প্রশাসন ও সাংবাদিকদের হস্তক্ষেপে বিতরণ। প্রকৃত পক্ষে আমার ২নং জগতপুর ইউনিয়ন ভৌগলিক দিক দিয়ে বেশ দীর্ঘ। যা আমার ইউপি ভবন থেকে ৭নং, ৮নং ও ৯নং ওয়ার্ডের দুরুত্ব অনেক বেশি এবং গত কয়েকদিন ধরে ঝর বৃষ্টি থাকায় সাধারণ জনগণের কষ্টের কথা চিন্তা করে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকার কর্তৃক বরাদ্দ ভিজিএফ এর চাল দুস্থদের মাঝে বিতরণের জন্য ইউপি পরিষদের গোডাউন থেকে আমার ওয়ার্ডে নিয়ে আসি। এবিষয়ে ট্যাগ অফিসার মোঃ কামাল হোসেনকে মৌখিক ভাবে অবহিত করি।

সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট উদ্দেশ্য প্রণোদিত। সমাজে আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য প্রকাশ করা হয়েছে। এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় সংবাদ সম্মেলনে। পাশাপাশি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের আহ্বান জানান তিনি। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য ফারহানা আক্তার শেলী, মোঃ হালিম, জয়নাল আবেদিন, মাসুক রহমান জিসান, জহিরুল ইসলাম, তৌফিক মোহাম্মদ ও মোহাম্মদ মজিব প্রমুখ।

উল্লেখ্য, গত কিছুদিন পূর্বে উক্ত ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা চালায়। এতে ইউপির ভাতিজা গুলিবৃদ্ধ হয়। সে কুচক্রী মহলটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপ্রপচার করছে বলে সংবাদ সম্মলনে তিনি উল্লেখ করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ