তিতাসে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থীর মতবিনিময়

মোঃ জুয়েল রানাঃ কুমিল্লার তিতাসে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ(৮ই অক্টোবর) সোমবার সকাল ১১টায় তিতাস প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের চরমোনাই পীর এর মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার আশরাফুল আলম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কুমিল্লা পশ্চিম জেলা শাখার সাধারন সম্পাদক হাফেজ মাওলানা তাজুল ইসলাম, তিতাস উপজেলা শাখার সভাপতি ডা. আব্দুল হান্নান, যুব আন্দোলনের সাধারন সম্পাদক এসএম সাইফুল ইসলাম, কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের প্রার্থী মাওলানা বশির আহমেদ, কুমিল্লা পশ্চিম জেলা শাখার যুব আন্দোলনের সভাপতি মাওলানা আবুল হাসান রায়হান প্রমুখ।

বক্তব্য কালে মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেন, আরমরা জনগণের অধিকার রক্ষায়, লুটপাট বন্ধের জন্য এবং পরিবর্তনের জন্য রাজনীতিতে এসেছি। ক্ষমতার লোভে নই। আল্লাহ আমাদের সহায়তা করলে ইনশাল্লাহ বাংলাদেশকে আধুনিক ইসলামী রাষ্ট্র হিসেবে গড়ে তোলাই হবে আমাদের কাজ। আমাদের প্রথম লক্ষ হবে নারীদের অধিকার ও নিরাপত্তার নিশ্চিত করা, চরিত্রবান যুবসমাজ গঠন করা এবং জনগণের আমানতদ্বার হিসেবে তাদের খেদমত করা হবে আমাদের লক্ষ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ