তিতাসে নারান্দিয়া ইউপি ছাত্রলীগের কমিটি গঠিত

হালিম সৈকতঃ কুমিল্লার তিতাস উপজেলার ৭নং নারান্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। গত ৯ সেপ্টেম্বর ২০১৮ইং তারিখে এই কমিটি অনুমোদন দেয়া হয়। তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তোফাজ্জল হোসেন সাদ্দাম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বাক্ষরিত ১০ সদস্যের প্রাথমিক কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা হলেন সভাপতি মো. মাসুম বিল্লাহ এবং সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সাংগঠনিক সম্পাদক মো. শামীম ওসমান, সহ সভাপতি মো. ফরিদ আহমেদ মুন্সী, মো. ইয়াছিন মোল্লা, নুর মোহাম্মদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো: সাইদুল ভূইয়া, মো. রাসেল আহমেদ, মো. রেজাউল করিম ও মো. আবু বকর মুন্সী। সভাপতি সাধারণ সম্পাদকসহ অন্যন্যরা মিলে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। এই কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন করা হয়েছে।

কমিটি ঘোষণার পূর্বে সকলের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার আমেজ দেখা দিয়েছে। কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি ও তিতাস উপজেলা কমিটি গঠনের পর ছাত্রলীগের কমিটি নিয়ে কোন তৎপরতা দেখা যায়নি। অনেক দেরিতে হলেও ছাত্রলীগ আবার সক্রিয় হওয়ায় সবার মাঝে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে।

পরে নবগঠিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির ও তিতাস উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় সকলের মাঝে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। উপস্থিত সকলকে মিষ্টমুখ করানো হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ