তিতাসে ভাইস চেয়ারম্যান ও আ’লীগ নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল শিকদারকে জড়িয়ে কথিত আ’লীগ নেতার স্ত্রীর ষড়যন্ত্রমূলক বক্তব্যেও প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ ও সহযোগি অঙ্গসংগঠন।

বৃহস্পতিবার বেলা ১১টায় গৌরীপুর-হোমনার সড়কের কড়িকান্দিতে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা পরিষদের সামনে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের সামনে একটি প্রতিবাদ সভা করে নেতৃবৃন্দ। এতে বক্তব্য রাখেন, তিতাস উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মীর শওকত লিটন, জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মোজাম্মেল হক টিপু, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আরিফুল ইসলাম খোকা, উপজেলা যুব লীগের যুগ্ম-আহ্বায়ক মোকবুল মাহমুদ প্রধান, যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান কিরণ, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান তুষার প্রমূখ।

উল্লেখ্য, গত ২৭ জুলাই ঢাকা ধানমন্ডির লালমাটিয়া এলাকার নিজ বাসার সামনে থেকে তিতাসের সাবেক উপজেলা চেয়ারম্যান অপহরণের ঘটনায় তার স্ত্রী তাহমিনা আফরোজ তিতাস উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল শিকদার, কুমিল্লা উত্তর জেলা যুব লীগের যুগ্ম-আহ্বায়ক ও কুমিল্লা-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী মো. সারোয়ার হোসেন বাবু ও তিতাস উপজেলা যুব লীগের যুগ্ম-আহ্বায়ক নূর মোহাম্মদ লালন শিকদারকে জড়িয়ে উদ্দেশ্য মূলকভাবে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বক্তব্য প্রদান করলে তা বিভিন্ন প্রিন্টি ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। এতে তিতাস উপজেলা আওয়ামী লীগে ক্ষোভের সৃষ্টি হয়। উক্ত ষড়যন্ত্রমূলক মিথ্যা বক্তব্য প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, সাবেক এই উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার তিতাস উপজেলা আওয়ামী লীগে নানাহ কোন্দল সৃষ্টি করে দীর্ঘদিন যাবৎ জন বিচ্ছিন্ন হয়ে এলাকা থেকে গা ঢাকা দেন। দীর্ঘদিনপর আলোচনায় আসার জন্য এই অপহরণের নাটক সাজিয়েছে বলে দাবি করেন বক্তারা। এছাড়াও বক্তারা তাদের বক্তব্যে বলেন, কে বা কারা তাকে অপহরণ করেছে; নাকি সে নিজেই অপহরণের নাটক সাজিয়ে তিতাস আওয়ামী লীগকে ধ্বংসের ষড়যন্ত্র করতেছে তা তদন্ত সাপেক্ষে বের করে প্রকৃত দোষিদের আইনগত ব্যবস্থা গ্রহনেরও দাবি জানানো হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ