মোঃ জুয়েল রানাঃ বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের নামে শতকরা ১০ টাকা হারে বেতন থেকে অতিরিক্ত ৪% কর্তন করার প্রজ্ঞাপন স্থায়ী বাতিলের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান করেন কুমিল্লা তিতাস উপজেলা শাখার শিক্ষক সমিতি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০ টায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শেষে তিতাস উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সাজেদুল ইসলাম এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী ড. দিপু মনির নিকট স্বারকলিপি পেশ করেন তারা।

এদিকে স্মারকলিপি প্রদানের পূর্বে উপজেলা চত্বরে উপজেলা শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও মাছিমপুর আর আর ইনিষ্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মাফুজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও মজিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাইল হক, বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোখলেছুর রহমান, মঙ্গলকান্দি ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোঃ নুরুল আমিন, লালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বশিরউল্লাহ।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পাম্প কর্মচারী নিহত, আহত ৭

এছাড়াও বিদ্যালয়ের প্রধানদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর অজিজিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ আব্দুর রউফ, নারান্দিয়া কলি মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কাশেম, জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন, জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সহিদুল ইসলাম, সাতানী ইউনিয়ন কারীগরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদউল্লাহ, কালাই গোবিন্দপুর মহিলা মাদরাসার সুপার মোঃ সেলিম মিয়া ফখরুল, দুধঘাটা নূরে মোহাম্মাদী দাখিল মাদরাসার সুপার মোঃ ইব্রাহিম খলিল, কালাচান কান্দি দাখিল মাদরাসার সুপার মোঃ দেলোয়ার হোসেন প্রমূখ।

বক্তারা শিক্ষকদের সাথে কোন আলোচনা না করে, কোন প্রকার সুবিধা না বাড়িয়ে শিক্ষকদের বেতন থেকে অবসর ও কল্যাণ ট্রাস্টে অতিরিক্ত ৪% জারি করায় ক্ষোভ প্রকাশ করেন । তারা বলেন, তিন বছর আগে স্থগিতকৃত এ প্রজ্ঞাপন জারি করে শিক্ষকদের নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে। তারা অবিলম্বে এই সিদ্ধান্ত বাতিলের দাবি জানান। অন্যথায় কঠোর থেকে কঠোরতর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি উচ্চারণ করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ