তিতাস উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে সাইফুল আলম মুরাদ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী

মোঃ জুয়েল রানাঃ কুমিল্লা তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সাবেক ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল আলম মুরাদ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি উপজেলার সদর ইউনিয়নের কড়িকান্দি গ্রামের অধিবাসী। তিতাসে রাজনীতিতে ক্লিনইমেজ ধারী যুবলীগের নেতা হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিতাস- হোমনা আসনের এমপি সেলিমা আহমাদ মেরীর পক্ষে নেতাকর্মীদের নিয়ে শোডাউন, গণসংযোগ ও বিজয় সুনিশ্চিত করায় উপজেলার আপাময় জনগণের কাছে বেশ সুনাম কুড়িয়েছেন।

শুধু তাই নয় তিনি বর্তমানে তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করছেন।

এ ক্লিনইমেজ সম্পন্ন প্রভাবশালী যুবলীগ নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, পানীয় জলের সমস্যা, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান। এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান।

তিনি আরও বলেন, উপজেলার সকল ইউনিয়নে অসংখ্য অসহায়-বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর পাশাপশি তাদের সার্বিক উন্নয়ন কাজ করতে চাই। এজন্য তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সেজন্য সকলের দোয়া কামনা করেছেন। ইতোমধ্যে তিনি তিতাসের বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন অবস্থিত সালমা ডায়াগনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ। এছাড়াও সুনামের সাথে ঠিকাদারী ব্যবসায় করে যাচ্ছেন।

উল্লেখ্য, ইসি সুত্রে জানা গেছে আগামী মার্চেই হবে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন। এতে দলীয় প্রতীক বরাদ্দ হতে পারে বলেও শোনা যাচ্ছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ