লিটন সরকার বাদলঃ কুমিল্লার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মজিবুর রহমানের বিরুদ্ধে ৯ ইউপি সদস্য সংবাদ সম্মেলন করেছে। ১৪ সেপ্টেম্বর শনিবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য টিপু সুলতান বলেন, মোহাম্মদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান আমাদের ৯ ইউপি সদস্যদের বিরুদ্ধে সংবাদ মাধ্যমে যে অভিযোগ তুলে ধরেছে সেগুলো তা অসত্য ও বানোয়াট ।

আমরা চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের বরাবর লিখিত অনাস্থা প্রদান করেছি। ইউপি সদস্য টিপু সুলতান আরো বলেন,

চেয়ারম্যান মজিবুর রহমান ৩০ মাস যাবত পরিষদ থেকে ইউপি সদস্যদের সম্মানী ভাতা দিচ্ছেন না, নিয়মিত মাসিক সভা না ডাকা, ইউপি সদস্যদের বাদ দিয়ে উন্নয়ন মূলক প্রকল্প নিজের স্বার্থে সংশ্লিষ্ট এলাকায় বন্টন করা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা প্রতিবন্ধি ভাতা ও বিজিএফ র্কাড তার ইচ্ছামত বন্টন করা এবং এলজিএসপি ও ৪০ দিনের কর্মসূচী থেকে ৩৫% ইউপি সদস্যদের থেকে কেটে নেয়া সহ ব্যাপক অনিয়ম করছেন। আমরা এর সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচার দাবি করছি।

এসময় ইউনিয়ন পরিষদের ৯ জন সদস্যসহ এলাকার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।