দাউদকান্দিতে গাড়ি চাপায় স্কুল শিক্ষার্থী নিহত

দাউদকান্দি প্রতিবেদকঃ ১৩ ডিসেম্বর ১৭ ইং বুধবার দুপুর ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির রায়পুর বাসষ্ট্যান্ডে চট্টগ্রামগামী লং লরির চাপায় রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী অাফরিন জুই (১০) ঘটনাস্থলে নিহত হয় এবং মোঃ সাব্বির (৮) নামের চুতর্থ শ্রেণির অপর এক শিক্ষার্থী ও মোঃ হুসেন (২৫) নামের এক মাইক্রোচালক গুরুতর আহত হয়। আহত দুজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরন করা হয়েছে।

দুই শিক্ষার্থী ফুটপাথ দিয়ে হেটে ১৪৩ নং রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষা দিতে যাওয়ার সময় চট্টগ্রামগামী লং লরিটি দ্রুতগতিতে ফুটপাথের উপর এসে তাদের চাপা দেয় এবং রাস্তার পাশে থাকা অপর এক মাইক্রোবাস চালকে চাপা দিয়ে চালক পালিয়ে যায়। নিহত আফরিন জুই (১০) রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী ( রোল নং-৪২) ও উপজেলার বাহাদুরখোলা গ্রামের হুসেন মিয়ার মেয়ে। আহত মোঃ সাব্বির (৮) একই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ( রোল নং-৫৩) ও উপজেলার রায়পুর গ্রামের রুহুল আমিনের ছেলো।

এদিকে নিহত শিক্ষার্থীর পরিবারকে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ জাহাংগীর আলম ২০ হাজার টাকা এবং দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-আমিন ১০ হাজার টাকা প্রদানের ঘোষনা দিয়েছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ