দাউদকান্দিতে সেতু ভেঙ্গে ট্রাক্টর খালে ,চালকের মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সেতু ভেঙ্গে ইট বোঝাই ট্রাক্টর খালে পড়ে খোকন মিয়া(২৪) নামে ট্রাক্টরের চালক নিহত হয়েছেন।

সোমবার(৮অক্টোবর) সকালে দাউদকান্দি-বাতাকান্দি সড়কের কদমতলীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত খোকন মিয়া সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মোগাড়চর গ্রামের আজমান মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অধীনে প্রায় ১৫ বছর আগে দাউদকান্দি উপজেলা সদরের সাথে সদর উত্তর ইউনিয়নের সংযোগ সেতুটি সতানন্দী খালের উপর নির্মাণ করা হয়। বালুর ট্রলারের ধাক্কায় সেতুর মাঝখানের পিলার ভেঙে যাওয়ায় দুই বছর আগে ভারী যানবাহন চলাচলে নিষেধ করে সাইনবোর্ড টানায় এবং সেতুর মুখে ছোট পিলার গেথে দেয় উপজেলা প্রশাসন। কিন্তু বালু ও ইট ব্যবসায়ীরা রাতের আধারে সাইনবোর্ড ও পিলার তুলে সরকারি নিষেধাজ্ঞা অমমান্য করে ভারী যানবাহন চলাচল অব্যাহত রাখায় এ দূর্ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানান।

দুর্ঘটনার পর দাউদকান্দি মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় দেড় ঘন্টা চেষ্টা করে মৃত অবস্থায় চালক খোকন মিয়াকে উদ্ধার করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ পুলিশ হেফাজতে রয়েছে।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুব আলম ও উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আহসান আলী দুর্ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ