মোঃ ফখরুল ইসলাম সাগরঃ কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের সাইলচর এলাকায় বুধবার বিকাল ৪টায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আবু তাহের (৩৩) নামক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। নিহত আবু তাহের দক্ষিণ ভিংলাবাড়ি গ্রামের আবদুল গফুর’র পুত্র। এসময় আশরাফুল ও রাকিবুল হাসান দুই যাত্রী আহত হয়ছে বলে জানা গেছে।
জানা যায়, নিহত অটো চালক আবু তাহের নিউমার্কেট থেকে অটোরিক্সা নিয়ে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের সাইলচর নামক স্থান পৌছলে পিছন থেকে অজ্ঞাত একটি সিএনজি এসে অটোরিক্সাকে ধাক্কা দিলে অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে অটো চালক আবু তাহের গুরত্বর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আবু তাহেরকে মৃত ঘোষণা করে। এই ঘটনার সংবাদ পেয়ে দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক(এস আই) খালেদ মোশারফ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দেবিদ্বার সরকারী হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকালে লাশের ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হবে। তবে অজ্ঞাত সিএনজি চালককে চিহ্নিত করে গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।