দেবিদ্বারে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বারে বৃহম্পতিবার দুপুরে কৃষি অফিসের আয়োজনে চলতি রবি মৌশুমে প্রনোদনা কর্মসূচীর আওতায় উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে গম,সরিষা এবং ভুট্ট্রার বীজ ও সার বিতরণ এবং আলোচনা সভা উপজেলা মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।

দেবিদ্বার উপজেলা কৃষিকর্মকর্তা উত্তম কুমার কবিরাজের সভাপতিত্বে ও উপ সহকারী কৃষি অফিসার আবদুল মতিন খানের সঞ্চালনায় আয়োজিত সভায় কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক সুলতানা রাবেয়া, উপজেলা আ’লীগ সভাপতি হাজী জয়নুল আবেদীন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম শহীদ, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোঃ এনামুল হক, দেবিদ্বার প্রেসক্লারে সাধারণ সম্পাদক এম ফখরুল ইসলাম সাগর । অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উপ সহকারী কৃষি অফিসার মোঃ হারুন অর রশিদ, মোঃ আবুল কাসেম, মোঃ মনিরুজ্জামান ও মোঃ নুরুল হক প্রমূখ। উক্ত অনুষ্ঠানে ৬শত ১০ জন কৃষকের মাঝে ৩০কেজি সার ও বীজ বিতরণ করা হয়েছে।