দেবিদ্বারে স্কুল ছাত্রীকে যৌনপীড়নের অভিযোগে মসজিদের ইমাম গ্রেপ্তার

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় তৃতীয় শ্রেণির এক শিশু ছাত্রীকে যৌনপীড়নের অভিযোগে নুরুল ইসলাম (৩০) নামে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ। গ্রেফতারকৃত নুরুল ইসলাম জেলার চান্দিনা উপজেলার নলপুনি গ্রামের ধনু মিয়ার ছেলে এবং একই জেলার দেবিদ্বার উপজেলার বরকামতা উত্তরপাড়া কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম। সোমবার পুলিশের নিকট ও আদালতে অভিযোগের সত্যতা স্বীকার করে জবানবন্দী দেওয়ার পর বিকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মামলার অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ মে নুরুল ইসলাম বরকামতা উত্তরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হিসেবে যোগ দেন। ৬ মে রবিবার সকাল ৬টার দিকে তৃতীয় শ্রেণির ওই ছাত্রী মসজিদের মক্তবে ওই ইমামের নিকট আরবি পড়তে যায়। পরে সাড়ে ৬টার দিকে ওই ইমাম শিশু ছাত্রীকে তার পাশে বসিয়ে যৌন নিপীড়ন করে। ওই ছাত্রী বাড়ি ফিরে ঘটনাটি পরিবারের লোকজনকে জানালে তাকে দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় ছাত্রীর মামা মেহেদী হাসান বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোমবার দেবিদ্বার থানায় মামলা করেন।

থানার ওসি মিজানুর রহমান জানান, মামলার আসামি মসজিদের ইমাম নুরুল ইসলামকে গ্রেফতারের পর সে ওই ছাত্রীকে যৌনপীড়নের কথা স্বীকার করেছে। বিকালে তাকে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া বেগমের আদালতে প্রেরণ করা হলে সে বিচারকের নিকট ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। পরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃ ইত্তেফাক

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ