ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলায় জয় চন্দ্র ঘোষ (১৫) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) উপজেলার বরকামতা গ্রামের কালি মন্দিরের পাশে মাটিচাপা অবস্থায় স্কুলছাত্র জয় চন্দ্র ঘোষের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে দেবিদ্বার উপজেলার বরকামতা কালিমন্দিরের পাশে মাটি চাপা দেয়া অবস্থায় মাটির উপরে লাশের ডান হাতের অংশবিশেষ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ওই লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উদ্ধার হওয়া স্কুল ছাত্র জয়চন্দ্র ঘোষ ওই উপজেলার নবিয়াবাদ গ্রামের অমর চন্দ্র ঘোষের ছেলে বলে সনাক্ত করা হয়েছে। জয় চন্দ্র ঘোষ চান্দিনা উপজেলা সদরের চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র শিক্ষার্থী। জয় গত ৯ জানুয়ারি সকাল ১০টায় বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজাখুজি করেও না পেয়ে গত ১৪ জানুয়ারি পরিবারের পক্ষ থেকে দেবিদ্বার থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

>>আরো পড়ুনঃ  কুমিল্লা তিতাসে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, ‘অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে হত্যার পর লাশ মন্দিরের পাশে মাটি চাপা দিয়ে রেখেছিল বলে ধারণা করা হচ্ছে। ভাগ্যক্রমে লাশের ডান হাতটির উপর থেকে মাটি সরে যাওয়ায় স্থানীয়দের নজরে আসে। এ ব্যাপারে তদন্ত চলছে এবং জড়িতদের গ্রেফতারে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।’

সূত্রঃ ইত্তেফাক

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ