দেবিদ্বারে ৩০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা-সিলেট মহাসড়কস্থ ভিংলাবাড়ী জামে মসজিদের দক্ষিণ পার্শ্বে বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে থেকে সোমবার সকালে ঢাকা-কোম্পানীগঞ্জ-নবীনগর রুটের ঢাকা মেট্রো-ব-১৫-০৩৩৭ নম্বরের “তিশা এক্সক্লুসিভ” পরিবহন সার্ভিসের একটি বাসে অভিযান পরিচালনা করে ৩০ হাজার পিস ইয়াবাসহ হেলপার সাব্বিরকে (২১) আটক করা হয়।

এ সময় তিশা বাসটি জব্দ করে দেবিদ্বার থানা পুলিশ। আটককৃত সাব্বির হোসেন দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ীর মকবুল হোসেন ছেলে।

সূত্রে জানা যায়, ঢাকা-কোম্পানীগঞ্জ-নবীনগর রুটের ঢাকা মেট্রো-ব-১৫-০৩৩৭ নম্বরের “তিশা এক্সক্লুসিভ” পরিবহন সার্ভিসের একটি বাস কুমিল্লা-সিলেট মহাসড়কস্থ ভিংলাবাড়ি জামে মসজিদের দক্ষিণ পার্শ্বে বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে আসলে পেছনে পুলিশ আসছে মর্মে বুঝতে পেরে চালক জাহের ও সুপারভাইজর মিজান যাত্রীবাহী বাসটি রেখে পালিয়ে গেলে ঘটনাস্থলে পৌঁছে পুলিশের সন্দেহ হয়। বাসটি কক্সবাজার থেকে আসায় পুলিশ হেলপারকে আটক করে জিজ্ঞাসাবাদ ও বাসটি তল্লাশী করাকালে প্রথমে বাসটির ইঞ্জিনবক্স হতে ৩টি ছোট প্যাকেটে প্রতিটিতে ২০০০ করে ৬০০০ এবং আটক হেলপার সাব্বিরের স্বীকারোক্তি ও দেখানো মতে ড্রাইভারের পেছনের সিটের ডান পার্শ্বে সাইড বোর্ডে বক্রা এর ভেতরে সুকৌশলে লুকিয়ে রাখা আরও ৫টি প্যাকেটে ২০০০০ এবং ২টি প্যাকেটে ৪০০০ সহ সর্বমোট ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবা উদ্ধারপূর্বক আটককৃত তিশা বাসটিসহ জব্দ করা হয়। ধৃত হেলপার সাব্বির’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত ইয়াবাগুলো কক্সবাজার হতে আটককৃত তিশা গাড়ী যোগে নিয়ে আসছিল বলে পুলিশকে জানিয়েছে।

অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে এসআই খালেদ মোশারফ, এসআই মোরশেদ আলম, এসআই রবিউল ইসলাম,এএসআই মোখলেছুর রহমান ফোর্সসহ অভিযানে অংশ নেন। এসআই খালেদ মোশারফের দায়েরকৃত এজাহারের ভিত্তিতে ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওসি জানান, পলাতক চালক, সুপারভাইজারসহ এ মাদক পাচার সিন্ডিকেটে জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে। জড়িত কেউ রেহাই পাবেনা। এজন্য টিম দেবিদ্বার নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ