দেবিদ্বার প্রেস ক্লাবের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা জেলার দেবিদ্বার প্রেস ক্লাবের ৩৩ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি এবং ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। মো: কামাল উদ্দিন (দৈনিক আলোকিত বাংলাদেশ) কে সভাপতি ও ইকবাল হোসেন রুবেল (দৈনিক ইত্তেফাক) কে সাধারণ সম্পাদক করে মঙ্গলবার বিকালে উপজেলা সদরের একটি রেস্তোরায় ক্লাবের সদস্যদের উপস্থিতিতে ওই কমিটি ঘোষণা করেন ক্লাবের উপদেষ্টা শিরিন সুলতানা।

কমিটির উপদেষ্টারা হচ্ছেন, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাপ্তাহিক দেবিদ্বার এর সম্পাদক ও প্রকাশক এএফএম ফখরুল ইসলাম মুন্সি, জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, সাংবাদিক আবুল খায়ের, মামুনুর রশীদ ও এটিএম সাইফুল ইসলাম মাসুম।

কমিটির অন্যান্যরা হচ্ছেন, সহসভাপতি মো: ফখরুল ইসলাম সাগর, আমির হোসেন আমু,মাসুদ রানা,এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক, মাহমুদুল হাসান, জামাল উদ্দিন দুলাল, আক্তার হোসেন সরকার রবিন, সাংগঠনিক সম্পাদক শাহীন আলম,সহ-সাংগঠনিক সম্পাদক সুমন সরকার, অর্থ বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ জিন্নাহ বাবু, দপ্তর সম্পাদক নাছির উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এড. সাইফুল ইসলাম, ক্রিড়া বিষয়ক সম্পাদক মো: মাহফুজ আহম্মেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মনির আহমেদ, ত্রাণ বিষয়ক সম্পাদক মো: ফারুক হোসাইন জনি, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুমন আহাম্মেদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী শিহাব রায়হান, গবেষনা বিষয়ক সম্পাদক আবুল বাশার, রাজনৈতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী সুমন। সদস্যরা হচ্ছেন, সোহেল রানা, মো: নুরুদ্দিন, সাইফুল ইসলাম সজিব, মো: সোহরাব হোসেন সোহাগ, গাজী মোহাম্মদ জলিল ও নাজমুল ইসলাম শিশির।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ