দেবিদ্বার মরিচাকান্দা জিয়া স্মৃতি উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মোঃ ফখরুল ইসলাম সাগরঃ কুমিল্লার দেবিদ্বারে মরিচাকান্দা জিয়া স্মৃতি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে বৃহস্পতিবার দুপুরে অভিভাবক সমাবেশ স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

স্কুল পরিচালনা পরিষদের সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্বে সহকারী শিক্ষক আবুল কালাম আজাদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক নান্নু মিয়া সরকার, ইংরেজী শিক্ষক আমিনুল হক,সামাজিক বিজ্ঞানেরে শিক্ষক বিশ্বজিৎ কুমার দেব,বাংলা শিক্ষক মোশারফ হোসেন,গনিত শিক্ষক ননি গোপাল,বিজ্ঞান বিভাগের শিক্ষক আয়েশা আক্তার, অভিভাবক সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন কুদ্দুস সরকার ,শরিফ মিয়া,মনিরুল ইসলাম,অজিত কুমার দাস প্রমুখ।

সমাবেশে প্রধান শিক্ষক নান্নু মিয়া সরকার বলেন, আজকের সমাবেশটির মূল উদ্দেশ্য হলো শিক্ষার মান উন্নয়ন ও অভিভাবকদেরকে প্রতি সচেতনতা বৃদ্ধি করা, আর কিছুদিন পর অনুষ্ঠিত হবে দশম শ্রেনীর নির্বাচনী পরিক্ষা আর যারা নির্বাচনী পরিক্ষায় সকল বিষয়ে কৃতকার্য হবে তাদেরকেই এস এস সি ফাইনাল পরিক্ষায় সুযোগ দেওয়া হবে। তাই সকল অভিভাবকরা তাদের নিজ সন্তানের প্রতি খেয়াল রাখতে হবে। ছাত্র-ছাত্রীরা যেন ফাইনাল পরিক্ষার আগ পর্যন্ত ফেসবুক ,ইউটিওব, মোবাইল ব্যবহার করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। শিক্ষকদের কর্তব্য হল স্কুলে বাচ্চাদের শিক্ষা দেওয়া কিন্তু স্কুল থেকে বাড়ি ফেরার পর লেখাপড়ার জন্য প্রত্যেক অভিভাবকদের সচেতন হতে হবে । তাহলে শিক্ষার্থীরা ভালো ফলাফল করতে পারবে। আপনাদের ছেলে মেয়েরা নিয়মিত স্কুলে আসে কি না সে দিকেও নিয়মিত খোজ খবর নিতে হবে। সমাবেশে অন্যান্য শিক্ষক ও বক্তারা শিক্ষার মান উন্নয়নে সকলে মিলে কাজ করার উপর গুরুত্বরোপ করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ