দেশ সেরা কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়

ডেস্ক রিপোর্টঃ আমরা পারি আমরা পারব’ এই প্রত্যয় নিয়ে জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর যোগদানের পর হতে কুমিল্লা জেলায় ই-ফাইলিং কার্যক্রম ত্বরান্বিত করণের পদক্ষেপ গ্রহণ করেছিলেন। এরই বহিঃপ্রকাশ গত ১ থেকে ১৫ জুন ২০১৮ প্রথমবারের মত বাংলাদেশের সকল জেলার মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়, কুমিল্লা প্রথম স্থান অর্জন করে। গত কয়েক মাস যাবত সারা দেশের মধ্যে ২য় স্থানে থাকলেও গত ১৫দিনে ১ম স্থানে উঠে আসে।

এ সংবাদ প্রাপ্তির পর পরই কুমিল্লা জেলা প্রশাসনের কর্মকর্তা/কর্মচারীদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যায়। সকল কর্মকর্তা/কর্মচারীই এ বিষয়ে আগামী দিনগুলোতে ই-ফাইলিংয়ে কাজ আরো বেগবান করার প্রত্যয় ব্যক্ত করেন এবং মানুষকে সেবা দেয়ার ক্ষেত্রে আরো আন্তরিক হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর বলেন ই-ফাইলিংয়ে কুমিল্লা জেলা সারা দেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত ও এটা কুমিল্লাবাসীর জন্য অত্যন্ত গৌরবের। আমরা এ ধারা অব্যাহত রাখতে চাই।

তিনি কুমিল্লা জেলাপ্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। উল্লেখ কুমিল্লা জেলা প্রশাসনের এ অবস্থান মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ও দেশের উচ্চ পর্যায়ে কুমিল্লার ভাবমুর্তি অনেক উজ্জ্বল করেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ