দেশ সেরা কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়

ডেস্ক রিপোর্টঃ ই- নথিতে কুমিল্লা জেলা প্রথম স্থান অর্জন করেছে। শনিবার রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।

বাংলাদেশ সরকার রূপকল্প ও অভিলক্ষ্য বাস্তবায়নের সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে এবং তথ্য- প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে সচিবালয় থেকে জেলা-উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের অনেক দফতরেই ই-ফাইলিংয়ের মাধ্যমে চলছে দাফতরিক কাজ।

স্বল্প সময়ের মধ্যে জনগণের দোরগোড়ায় দ্রুত সকল ধরনের সেবা পৌঁছে দিতে বড় ধরনের ভূমিকা রাখছে এ ই-নথি। সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নে সচিবালয় ছাড়িয়ে তৃণমূলেও চলছে নানাবিধ কার্যক্রম। আর এ কার্যক্রমে পিছিয়ে নেই কুমিল্লা জেলা।

২৬ টি এ-ক্যাটাগরীর জেলার মধ্যে ই-নথিতে কুমিল্লা জেলা প্রথম স্থান অর্জন করেছে। আর এ কাজে জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর নেতৃত্বে জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের অক্লান্ত পরিশ্রম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর জানান, এ সাফল্যে আমরা আনন্দিত। আমাদের এ সাফল্যের ধারা অব্যাহত রাখতে আমরা সর্বদা কাজ করে যাবো। পাশাপাশি এ সাফল্যের জন্য জেলা প্রশাসনের সকল সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি । তাদের অক্লান্ত পরিশ্রমের ফলে আমরা এ সাফল্য পেয়েছি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ