মো: ওমর ফারুকঃ কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউপির মদনপুর গ্রামে শশুর বাড়ীতে যৌতুকের জন্য গৃহবধূ মোমেনা আক্তার টুম্পাকে হত্যার ঘটনায় গতকাল মঙ্গলবার পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চার জনকে আটক করে।

আটককৃতরা হলেন, দুপারচড় গ্রামের বাচ্চু মিয়ার স্ত্রী ফেরদাউস বেগম (৩২), মদনপুর গ্রামের আ, হামিদের স্ত্রী আয়শা বেগম (২৫), দেওভান্ডার গ্রামের লিটন মিয়ার স্ত্রী জোসনা বেগম(২৭), চৌকুড়ী গ্রামের মো, দেলোয়ার হোসেনের স্ত্রী ইয়াছমিন বেগম (১৯)। আটককৃতদেরকে কুমিল্লা আদালতে প্রেরন করা হয়েছে। এই বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপিএম বলেন, সাক্ষীরা বলেছে ঘটনার সঙ্গে এই চার জড়িত। তাই তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ গত ১৯ এপ্রিল মদনপুর গ্রামে শশুর বাড়ীতে মোমেনা আক্তার টুম্পাকে তার স্বামী দুলাল ও শশুর বাড়ীর লোকজন শ্বাসরোধ করে হত্যা করে লাশ টয়লেটে রেখে বাড়ী থেকে সবাই পালিয়ে যায়। টুম্পা ঢালুয়া ইউপির উরকুটি গ্রামের আনোয়ার উল্লাহ মজুমদারের মেয়ে।

এই ঘটনায় টুম্পার ভাই নিজাম উদ্দিন বাদী হয়ে নাঙ্গলকেট থানায় ২০ এপ্রিল টুম্পার স্বামি দুলাল, শাশুড়িসহ ৪ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।