নিজস্ব সংবাদদাতাঃ নিরাপত্তাহীনতার কারণে কুমিল্লায় যাত্রা বিরতি স্থগিত করেন খালেদা জিয়া। চট্রগাম থেকে ঢাকা ফেরার পথে কুমিল্লায় যাত্র বিরতির কথা ছিল দলটির পক্ষ থেকে। চট্টগ্রাম থেকে ঢাকায় ফেরার পথে ফেনী মহিপালে খালেদা জিয়ার গাড়ী বহরের পাশে দুটি বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় তার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

এখবর ছড়িয়ে পড়লে মহাসড়কের দু’পাশে অবস্থান নেয় নেতাকর্মীরা। মিয়ারবাজার হাইওয়ে ইন হোটেলের সামনে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদল ও যুবদল অবস্থান নেয়, পদুয়ারবাজার ও আলেখারচর পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা সাবেক প্রধানমন্ত্রীকে বিদায় জানাতে অবস্থান গ্রহণ করে।

সন্ধ্যা ৬টায় বেগম খালেদা জিয়া আলেখারচর হোটেল জমজম এ অবস্থান নিবেন এমন খবর ছড়িয়ে পড়ে। সেখানে আগে থেকেই কুমিল্লার গণমাধ্যমকর্মী ও নিরাপত্তা সংশ্লিষ্ট লোকজন অবস্থান নেন। চেয়ারপার্সনের গাড়িবহর হোটেল জমজম এর নিকট পৌছলেও হোটেলে প্রবেশ করেননি বেগম জিয়া।

দলের একটি সূত্র জানায়, সকাল থেকেই কুমিল্লায় অবস্থান নেয়ার কথা জানানো হলেও সন্ধ্যায় নিরাপত্তার কথা বিবেচনা করে বেগম জিয়ার গাড়িবহর ঢাকার উদ্দেশ্যে কুমিল্লা অতিক্রম করে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: