পরিকল্পনামন্ত্রীর মায়ের দাফন সম্পন্ন

মাজহারুল ইসলাম বাপ্পিঃ পরিকল্পনামন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ.হ.ম মুস্তফা কামাল এফ.সিএ লোটাস কামাল এমপি’র মা সায়েরা বেগম (৯৮) এর দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা ও ১১.৩০ টায় দুতিয়াপুর গ্রামে মন্ত্রীর নিজ বাড়িতে দ্বিতীয় জানাযা শেষে স্বামী মরহুম হাজী বাবরু মিয়ার কবরের পাশে পারিবারিক কবরস্থানে সায়েরা বেগমকে দাফন করা হয়।

মায়ের আত্নার মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল লোটাস কামাল এমপি। পরিকল্পনামন্ত্রীর মায়ের জানাযা’র নামাজে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজুল ইসলাম এম.পি, নুরুল ইসলাম মিলন এম.পি,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এমরান কবির চৌধুরী, জেলা প্রশাসক আবুল ফজল মীর, জেলা পরিষদের চেয়ারম্যান রিয়ার এডমিরাল আবু তাহের,সিটি মেয়র মনিরুল হক সাক্কু,পুলিশ সুপার শাহ আবিদ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী ইলিয়াস মিয়া, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহাদাত হোসাইন তসলিম,যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন,অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন,সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালেক বি.কম,সাধারণ সম্পাদক মাসুম হামিদ,সদস্য হাজী আঃ মমিন,উপজেলা যুবলীগ আহবায়ক আব্দুল মোতালেব,যুগ্ম আহবায়ক ইসরাক মাহমুদ মাসুদ,আমান উল্লা আমান,সদর দক্ষিণ প্রেস ইউনিটির সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদারসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

উল্লেখ্য: সায়েরা বেগম ৩ ছেলে ও ১ মেয়ে ,নাতী-নাতনীসহ অনেক আত্নীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ১ম ছেলে জেলা আওয়ামীলীগ সদস্য আব্দুল হামিদ,২য় ছেলে পরিকল্পনামন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ.হ.ম মুস্তফা কামাল এফ.সিএ লোটাস কামাল এমপি ও ৩য় ছেলে দক্ষিণ আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার।