প্রকল্প বাস্তবায়নে সকলের কাছে সহযোগিতা চাইলেন কুবি উপাচার্য

গোলাম কিবরিয়াঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সদ্য পাশকৃত ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন’ প্রকল্প বাস্তবায়নে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে সোমবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং কর্মকর্তা-কর্মচারীদের সাথে পৃথক দুটি মতবিনিময় সভা করেন উপাচার্য।

মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. আবু তাহের প্রকল্পটি নিয়ে শিক্ষার্থীদের থেকে করা প্রশ্নের উত্তর দেন। এসময় তিনি শিক্ষার্থীদের দাবি অনুসারে অখণ্ড ক্যাম্পাস রাখা এবং বর্তমান ক্যাম্পাস থেকে নতুন ক্যাম্পাসের সংযোগ সড়ক নির্মাণ প্রসঙ্গে বলেন, “আমরা শিক্ষার্থীদের এ দাবি পরিকল্পনা মন্ত্রীর কাছে জানাবো। আশা করি তিনি এ দাবিটি সর্বোচ্চ বিবেচনায় দেখবেন।”

মতবিনিময় সভায় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, ‘প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন হবে এবং এ প্রকল্পে শিক্ষার্থীদের জন্য থাকবে জিমনেশিয়াম, সুইমিংপুল, বিউটিপার্লার, আধুনিক লাইব্রেরী ভবন, শ্রেনীকক্ষ, অডিটোরিয়াম, লেক, ১০ তলা বিশিষ্ট হলসহ অত্যাধুনিক সব ব্যবস্থা। আর তা বাস্তবায়নে চাই সকলের সহযোগিতা।”

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) ১১তম সভায় ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন’ প্রকল্পের জন্য ১৬৫৫ কোটি ৫০ লাখ টাকার অনুমোদন দেওয়া হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ