বাংলাদেশি ছবিতে কোয়েল মল্লিক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক এবার বাংলাদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। শাহজাদা ইসলাম পরিচালিত এই সিনেমার নাম ‘ক্রাইসিস’। ছবির গল্প ও চরিত্র পছন্দ করেছেন ওপার বাংলার এই অভিনেত্রী এমনটাই নিশ্চিত করলেন নির্মাতা।

নায়িকা ঠিক হলেও এখনও চূড়ান্ত হয় নি কে থাকছেন কোয়েলের বিপরীতে! এই বিষয়ে নির্মাতা জানান, প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কোয়েল মল্লিক। তিনি গল্প পছন্দ করেছেন। তবে নায়ক এখনও চূড়ান্ত হয় নি। আফরান নিশো ও চঞ্চল চৌধুরীর সাথে কথা বলেছি। ‘ক্রাইসিস’ ছবির মূল পুরুষ চরিত্রের সঙ্গে এই দুজন অভিনেতাকেই প্রয়োজন। দুজনের মধ্যে যাকে সময় ও সুযোগ অনুযায়ী পাওয়া যাবে তাকে নিয়েই আমি যাত্রা শুরু করবো।

ছবির গল্প লিখেছেন নির্মাতা নিজেই। তবে চিত্রনাট্য করেছেন নীল মাহবুব। নির্মিতব্য ছবিটি প্রযোজনা করবে ফিলিংস প্রোডাকশন্স। আগামী এপ্রিল মাসের শেষের দিকে শুরু হবে ছবির প্রথম ধাপের শুটিং।

এর আগে ‘বিদ্রোহী’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে ছবি করবেন কোয়েল মল্লিক এমনটা শোনা গেলেও পরে আর খোঁজ পাওয়া যায় নি।

কলকাতার জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও বাংলাদেশের জনপ্রিয় কোনো একটি প্রযোজনা প্রতিষ্ঠান যৌথভাবে নির্মাণ করার কথা ছিল ছবিটি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ