বাকশীমূল ইউপি চেয়ারম্যান মোস্তফা মাস্টারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বুড়িচং আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, কুমিল্লা মডার্ণ স্কুলের সহকারি প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোস্তফা মাস্টার বুধবার ২৭ ডিসেম্বর ২০১৭ইং তারিখে রাত ১০টা ৪৫ মিনিটে ঢাকা আনোয়ার খান মডার্ণ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাহে রাজিউন)। বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের মীরপুর গ্রামের মৃত আলী আজগরের ছেলে।

মৃত্যুকালে তার বয়স ছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমের প্রথম জানাযা বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় কুমিল্লা টাউন হল মাঠে ও দ্বিতীয় জানাযা বিকেল বাদ আছর বাকশীমূল নিজ ইউনিয়ন ছয়গ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। রাষ্ট্রীয় মর্যাদায় মধ্যদিয়ে জানাযা শেষে তার পারিবারিক করবস্থানে দাফন করা হয়।

অনুষ্ঠিত জানাযায় অংশগ্রহন করেন সংসদ ও সাবেক আইন বিষয়ক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি, সাবেক এমপি অধ্যক্ষ মো: ইউনুছ, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আবুল হাসেম খান, উপজেলা সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলার প্রথম যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু সালেক মো: সেলিম রেজা সৌরভ, ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ জাহান চেয়ারম্যান, উপজেলা বিএনপি সাধারন সম্পাদক কামাল হোসেন, সহ-সভাপতি এ্যাডভোকেট ওমর ফারুক ও অঙ্গ সংগঠন।

বাকশীমূল ইউনিয় পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো:লিটন রেজা। জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান রাতুলসহ এসময় জানাযায় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি ও বিভিন্ন দলের অঙ্গ সংগঠন । উপজেলা পুলিশ প্রশাসন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ ও মরহুমের এলাকাবাসী আত্মীয় স্বজন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: