বাঙ্গরায় জাহাঙ্গীর আলম সরকারের পথ সভা

মুরাদনগর প্রতিনিধিঃ জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন র্কমকান্ড হয়েছে এবং উন্নয়ন র্কমকান্ড চলমান রয়েছে। এসব উন্নয়ন র্কমকান্ড দেখে বিএনপি এবং তার দোসর রাজাকার আল বদর ও জামায়াতের সন্ত্রাসীরা জ্বলে পুড়ে মরছে। তারা এই উন্নয়নের ধারাবাহিকতা নষ্যাৎ ও উন্নয়নে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র চালাচ্ছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনকে নিয়ে ওই কুচক্রী মহলের ষড়যন্ত্র কোনভাবে সফল করতে দেবে না। দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে রয়েছে। দেশের সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হওয়ায় নতুন প্রজন্মের ভোটাররা আওয়ামী লীগকে ভোট দিতে আগ্রহী হয়ে জাগ্রত হয়েছে। আর সেই দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা র্মাকায় ভোট দিতে জনগনের প্রতি আহ্বান জানান কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার।

শুক্রবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন বিষ্ণপুর বাজারে বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন আ’লীগের আয়োজিত এক পথ সভায় কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী ১০ তারিখে ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষনা হবে। এ রায়কে কেন্দ্র করে জামায়াত-বিএনপি নাশকতার ঘটনা ঘটাতে পারে তাই আমাদের মাঠে থাকতে হবে। একটি মহল নির্বাচনে বাধা সৃষ্টি করতে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সরকার দেশের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রেখে জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে সম্পন্ন হবে। আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন দেশের উন্নয়ন হয়। কারণ বিশ্বব্যাংক যখন টাকা বন্ধ করে দিল, জাতীয় সংসদে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী বললেন নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু করব। আজকে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু দৃশ্যমান। আমরা মেগা প্রজেক্ট করেছি মাতার বাড়ি, মেট্রোরেল, এলিভেটর এক্সপ্রেস, কর্ণফুলি প্যানেল। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নেতা নন তিনি আন্তর্জাতিক বিশ্বে অন্যতম শ্রেষ্ঠ নেতা। তাকে মাদার অব হিউম্যানিটি, স্টার অব ইস্ট আখ্যায়িত করা হয়েছে।

বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন আ’লীগের সভাপতি ইউনুছ খান মেম্বারের সভাপতিত্বে ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল আমিন সরকারের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি সৈয়দ আহম্মেদ হোসেন আউয়াল, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাশুকুল ইসলাম মাসুক, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের নেতা ও ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক ইউপি চেয়ারম্যান সুধন মিয়া, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সফিকুর রহমান ছবি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ন কবির, মুক্তিযুদ্ধা শাহজাহান, উপজেলা আ’লীগের সদস্য সৈয়দ রজিব আহম্মদ, বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিয়াজ মোহাম্মদ রিপন, ইউপি আ’লীগের সাধারন সম্পাদক রুবেল খান।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমীকলীগের আহ্বায়ক মজিবুর রহমান ভূইয়া, টনকি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি শাহ আলম সরকার, উপজেলা শ্রমীকলীগের যুগ্ম আহ্বায়ক বাদশা মিয়া, শরিফুল ইসলাম সাহেদ, বাঙ্গরা বাজার থানা শ্রমিক লীগের সভাপতি শেখ মনির, বাঙ্গরা বাজার থানা ছাত্রলীগের আহ্বায়ক শেখ আকরাম, সদস্য সচিব জামান চৌধুরী, বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক নূর মোহাম্মদ, উপজেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সভাপতি মনির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সামছুল হক প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ