‘বিগ বস-১২’, সপ্তাহে কত টাকা পাচ্ছেন অভিনেত্রী?

ডেস্ক রিপোর্টঃ ‘বিগ বস-১২’ ভারতীয় টেলিভিশন রিয়ালিটি শো বিগ বসের ১২তম আসর। ‘বিগ বস’ মানে শুধুই যে বিতর্ক, ঝগড়া আর কেলেঙ্কারি নয়। এখানকার প্রতিযোগীদের পকেটে ঢুকে একটা বড় অঙ্কের টাকা।

জানা গেছে, এ বছর বিগ বসের বাড়িতে থাকার জন্য প্রতিযোগীদের পারিশ্রমিকের পরিমাণ টাও বাড়িয়ে দেয়া হয়েছে। এবারের আসরে বিগ বসের বাড়িতে থাকার জন্য প্রতিযোগীদের পকেটে সপ্তাহে কত টাকা ঢুকছে তা শুনলে যে কারোই চোখ কপালে উঠবে।

শোনা যাচ্ছে- বিগ বসের বাড়িতে থাকার জন্য ভজন গায়ক অনুপ জালোটা প্রত্যেক সপ্তাহে ৪৫ লাখ টাকা করে পাচ্ছেন। তিনিই এবার বিগ বসের বাড়ির সব সদস্যদের মধ্যে সবচেয়ে বেশি টাকা আয় করছেন। এছাড়া আরও অনেকেই পাচ্ছেন মোটা অঙ্কের টাকা।

বিগ বসের বাড়িতে থাকা আরও এক সদস্য টিভি অভিনেত্রী নেহা পেন্ডসেও ২০ লাখ টাকা করে পাচ্ছেন। অভিনেত্রী নেহা পেন্ডসেও ব্যাপক জনপ্রিয়, আর সে কারণেই তিনি এই পরিমাণ টাকা পাচ্ছেন বলে জানা যায়।

উল্লেখ্য, ‘বিগ বস-১২’ এর গ্র্যান্ড প্রিমিয়ার এপিসোডে নিজের নাচ দিয়ে সকলের নজর ইতোমধ্যেই কেড়ে নিয়েছেন নেহা পেন্ডসে।

ভারতীয় একটি গণমাধ্যমকে নেহা জানিয়েছিলেন, ‘বিগ বসের বাড়িতে থাকার প্রস্তাব এই প্রথমবার আমার কাছে এসেছে এমনটা নয়। এর আগেও ২-৩ বার এই প্রস্তাব আমার কাছে এসেছিল। তবে এবারই আমার মনে হয়েছে বিগ বসের বাড়িতে থাকার জন্য আমি সময় দিতে পারব, আর এবার বিগ বসের বাড়িতে থাকা আমার জন্য গেম চেঞ্জার হয়ে উঠতে পারবে বলে মনে হয়েছে তাই আমি রাজি হয়েছি।’

এর পাশাপাশি নেহা স্পষ্ট জানিয়েছিলেন, তিনি ভীষণই শান্তি প্রিয়। অহেতুক নাটক তার একেবারেই পছন্দ নয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ