বিপিএলে নতুন চমক নিয়ে আসছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ডেস্ক রিপোর্টঃ ২০১৫ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর যাত্রা শুরু করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ওই মৌসুমে মাশরাফি বিন মুর্তজাকে অধিনায়ক করে চমক সৃষ্টি করে কমিল্লা। ঢাকাকে সরিয়ে মাশরাফি বিন মোর্তজার অধিনায়কত্বে বিপিএলের শিরোপা ঘরে তোলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

তবে মুদ্রার উল্টো পিঠ দেখতে হয় পরের বছর। গ্রুপ পর্ব থেকে বাদ পড়া দলটিকে নিয়ে অনেক সমালোচনা সৃষ্টি হয়। গত মৌসুমে মাশরাফি বিন মুর্তজাকে সরিয়ে দলের আইকন করে তামিম ইকবালকে। তবে মাশরাফিকে বাদ দিলেও চ্যাম্পিয়ন হতে পারেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বরং মাশরাফি বিন মুর্তজাকে দলে নিয়ে চ্যাম্পিয়ন হয় রংপুর রাইডার্স। এবারের মৌসুমে নতুন কিছু চমক নিয়ে আসছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইতিমধ্যেই আইকন ক্রিকেটার হিসেবে তামিম ইকবালকে ধরে রেখেছে। তবে আইকন ক্রিকেটার হওয়ার কারণে ছেড়ে দিতে হয়েছে লিটন কুমার দাসকে।

তবে তারা ধরে রেখেছে আরেক ওপেনার ইমরুল কায়েস এবং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন কে। তাছাড়াও পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিককে ধরে রেখেছে তারা। আগামী ২৮ অক্টোবরে অনুষ্ঠিত হবে বিপিএলের প্লেয়ার ড্রাফট।

ইতিমধ্যেই প্লেয়ার ড্রাফটে আগে রংপুর রাইডার্স, ঢাকা ডায়নামাইটস একাধিক ক্রিকেটার দলে ভিড়িয়েছে। সেই তালিকায় একটু পিছিয়ে থাকলেও নতুন চমক নিয়ে আসছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তারা আজ ফেসবুক পেজে এমনটাই ইঙ্গিত দিয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের ফেসবুক পেজে আজ লেখেন “অপেক্ষার পালা শেষ, খুব দ্রুতই নতুন নতুন চমক নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্যানদের মাঝে হাজির হবে…. বিপিএল এর একটা আওয়াজ হয়ে যাক।” ধারণা করা হচ্ছে প্লেয়ার ড্রাফটে আগে একাধিক ক্রিকেটার দলে নিতে যাচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সে তালিকায় যোগ হতে পারে ইংল্যান্ডের অলরাউন্ডার লিয়াম ডেসন এবং শ্রীলঙ্কা অলরাউন্ডার আসেলা গুনারত্ন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ