বিশ্বকাপ ক্রিকেটের গানে অভিনয় করেছেন কুমিল্লা ছেলে টাইগার সোহাগ

নিজস্ব প্রতিবেদকঃ ক্রিকেট বিশ্বকাপ নিয়ে প্রতীক হাসানের গানের ভিডিওতে অভিনয় করেছেন কুমিল্লার ছেলে টাইগার সোহাগ। গানের শিরোনাম ‘বাংলার দামাল ওরা’। প্রতিবারের বিশ্বকাপ ক্রিকেট নিয়ে দেশের বিভিন্ন শিল্পরা বিভিন্ন আইটেম গান তৈরি করেন। সেই ধারাবাহিকতায় আগামী বিশ্বকাপ ক্রিকেট নিয়েও ‘বাংলার দামাল ওরা’ গানটি তৈরি করা হয়েছে। গানটি লিখেছেন ও সুর করেছেন এআর রাজ। সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান।

জানা গেছে, আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ প্রদানের উদ্দেশ্যেই গানটি তৈরি করা হয়েছে। এরই মধ্যে গানের ভিডিও তৈরি হয়েছে। এটি পরিচালনা করেছেন এআর রাজ।

ভিডিওতে অভিনয় করেছেন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার ক্রিকেট প্রেমী টাইগার সোহাগ। ক্রিকেটের মাঠের গ্যালারিতে টাইগার (টাইগার সোহাগ) ভক্তকে হিরো হিসাবে ফুটিয়ে তোলা হয়েছে। পাশাপাশি অপর হিরো ছিলেন অপুর্ব শেখ ও অন্যান্য । এযাবত ক্রিকেট নিয়ে যতগুলো গান হয়েছে তার মধ্যে এই গানটি অনায়াসে সবার মনে সাড়া জাগাবে বলে ধারণা করা হচ্ছে।

গানটি প্রসঙ্গে প্রতীক হাসান ও টাইগার সোহাগ বলেন, ‘এ গানটি ক্রিকেট ভক্তদের মনে সাড়া জাগাবে বলে আমার বিশ্বাস। শুধু কথা নয়, সুর দারুণ হয়েছে।’ আসছে বিশ্বকাপের আগেই গানটি রিলিজ হবে বলে জানা গেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ