ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই স্থানীয় অটোরিক্সা চালকেট সহায়তায় ২ডাকাত কে আটক করেছে দেবপুর ফাঁড়ী পুলিশ। গতকাল বুধবার রাত সারে ১১টায় এসআই শাহিন কাদির সহ সঙ্গীয় ফোর্সের অভিযানে একই সড়কে পুনরায় ডাকাতির প্রস্তুতি কালে ডাকাতির অস্ত্র ও সরঞ্জামসহ দেবপুর ফাঁড়ী পুলিশের হাতে আটক হয় সংঘবদ্ধ ডাকাত দলের দুই সদস্য। উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন পিহর রাস্তার পাশ থেকে আটক দুই ডাকাতের একজন মোঃ মনির (৩৩) অপরজনের নাম মোঃ জামাল (২৮)।

দেবপুর ফাঁড়ী পুলিশের এসআই শাহিন কাদির জানান, পিহর রাস্তার পাশে ডাকাতির প্রস্তুতি চলছে বলে খবর পেয়ে ফোর্স নিয়ে তাৎক্ষণিক এলাকায় যাই। স্থানীয় লোকজনের সহায়তায় আন্তঃজেলা ডাকাতদলের দুই সদস্য কে আটক করতে সক্ষম হই। আটক ডাকাত মনির হোসেনের পিতার নাম মৃতঃ আবুল হাসেম সে জেলার মুরাদনগর উপজেলার বাসিন্দা হলেও বর্তমানে কোতোয়ালি থানাধীন আড়াইওড়া এলাকার সর্দার বাড়ির পেছনে নাজমার বাড়ির ভাড়াটিয়া।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় এশিয়া লাইন পরিবহনকে ১০ হাজার টাকা জরিমানা

এবং অপর ডাকাত মোঃ জামাল দেবিদ্বার উপজেলার খয়রাবাদ গ্রামের আঃ মতিন মিয়ার ছেলে বলে জানা গেছে। তিনি আরো বলেন, সঙ্ঘবদ্ধ এই ডাকতদলটি দীর্ঘদিন ধরেই জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। প্রাথমিক তদন্তে তাদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক চুরি ডাকাতি ছিনতাই সহ বেশকিছু মামলা রয়েছে বলে জানা গেছে। এসময় তাদের সাথে থাকা কয়েকজন ডাকাত সাদা পোশাকের পুলিশদের দেখে আগেই পালিয়ে যায়। আটক ডাকাতদের দেয়া তথ্যের সত্যতা জাচাই করে শীঘ্রই সকল ডাকাত কে আটক করা হবে।

সত্যতা নিশ্চিত করে দেবপুর ফাঁড়ী পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর ইউসুফ ফসিউল্লাহ বলেন, আটক আসামীদের বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ