বুড়িচংয়ে ইয়াবাসহ তিন যুবক গ্রেফতার

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লার বুড়িচং থানা পুলিশ গতকাল শুক্রবার দুপুরে উপজেলার শংকুচাইল এলাকায় রাস্তায় চেকপোষ্ট দিয়ে ৩৮ পিস ইয়াবা ও নম্বার বিহীন মোটর একটি সাইকেলসহ তিন যুবককে আটক করেছে।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার দুপুরে বুড়িচং থানার এস আই মোহাম্মদ কামাল উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা-বাগড়া সড়কের রাজাপুর ইউনিয়নের শংকুচাইল এলাকায় জরুরী আইন শৃংখলা রক্ষা ডিউটি, মাদকদ্রব্য উদ্ধার অভিযানা চালায়। পুলিশ রাস্তায় চেকপোষ্ট দিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাসী কালে দুপুর পৌনে ১২ টায় একটি মোটরসাইকেলকে থামানোর সংকেত দেয়। মোটরসাইকেল আরোহী তিন যুবক এসময় সংকেত অমান্য করে করে পালিয়ে যাওয়ার চেষ্ঠা চালায়। পুলিশ এসময় তাদের ধাওয়া করে শংকুচাইল বাজারের উত্তর পাশের্^ সুলতান আহাম্মেদের মুদি দোকানের সামনে আটক করে। পুলিশ তাদের দেহে তল্লাসী চালিয়ে ৩৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় পুলিশ তাদের আটক করে মোটরসাইকেল সহ থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলো মোঃ শাহীন (৩০), পিতা হুমায়ূন কবির, মোঃ রকিব প্রকাশ্যে রেজাউল (৪০), পিতা মোঃ আবদুল খালেক, মোঃ শাহ পরান (২৪) পিতা মৃত সামসুদ্দিন আহাম্মদ আটককৃত সকলের বাড়ী উপজেলার বাকশীমূল ইউনিয়নের আজ্ঞাপুর গ্রামে। এ ঘটনায় পুলিশ আটককৃত যুবকদের বিরুদ্ধে বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পূর্বক কুমিল্লা আদালতে প্রেরণ করেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ