বুড়িচংয়ে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লা বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামে মো: আনিছুর রহমান (২২) নামে এক যুবক গলায় গামছা বেঁধে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যার খবর পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল পশ্চিমপাড়া (বাতান বাড়ি) সৈয়দ আহাম্মেদের ছেলে মো: আনিছুর রহমান মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় সকলের অজান্তে পূর্বভিটার ঘরের সিলিং ফ্যানের সাথে আত্মহত্যা করেছে। খবর পেয়ে বুড়িচং থানার এসআই আবুল কালাম আজাদ ঘটনাস্থলে পৌছে একটি সুরত হাল রিপোর্ট করেন। পরে থানার ওসি মনোজ কুমার দে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিস্তারিত জানা যায়, মো: আনিছুর রহমান দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীনতায় ভূগছিলেন । সে দোকানের কাছ থেকে ঘুরাফেরা করে বাড়িতে এসে সকলের অজান্তে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মা রান্নাঘর থেকে এসে এমন পরিস্থিতি দেখে কান্নাকাটি করে উঠে এবং পার্শ্ববর্তি লোকজনেরা তার কান্নার সুর শোনে ঘটনাস্থলে এসে পরে পুলিশকে খবর দেয়। তার বাবা সৈয়দ আহাম্মেদ জানান, আমি জমিতে কাজে ব্যস্ত ছিলাম আমার ছেলের মৃত্যুর খবর শুনে বাড়িতে দৌড়ে আসি । সে অনেকদিন যাবৎ মানসিক ভারসাম্যহীনতায় ভূগছিলেন তার চিকিৎসা অব্যাহত ছিল মাঝে মধ্যে ভালো হলে আমার সাথে জমিতে কাজ করত। আজ কেন ফাঁস দিয়েছে সে জানে আর খোদায় জানে।

এব্যাপারে স্থানীয় মেম্বার ফারুক খান বলেন, আমি প্রায় সময় তাকে দোকানপাটে দেখতাম। সে আমার কাছ থেকে মাঝে মধ্যে চা খেত, তার কথা বার্তার মধ্যে মানসিক সমস্যা দেখতে পাইতাম। আমি এই মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে চলে যাই। বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, আত্মহত্যার খবর পেয়ে আমি ঘটনাস্থলে চলে যাই এবং ঘটনার তদন্ত স্বাপেক্ষে সে মানসিক ভারসাম্যহীনতার ভোগার কারনে আত্মহত্যার করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ