বুড়িচংয়ে গোমতী নদীর পাশ থেকে অজ্ঞাত মহিলার দেহ বিহীন মস্তক উদ্ধার

মো. জাকির হোসেনঃ কুমিল্লার বুড়িচং উপজেলার বুড়বুড়িয়া এলাকায় গোমতী নদীর পাশ থেকে গত বুধবার সন্ধ্যায় বুড়িচং থানা পুলিশ দেহ বিহীন অজ্ঞাত এক মহিলার মস্তক উদ্ধার করেছে।উদ্ধার মস্তকটি মাথায় চুল আছে এবং পুরো মুখমন্ডল বিকৃত কঙ্কালটি পুলিশ রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় বুধবার সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের বুড়বুড়িয়া গ্রামের পাশ দিয়ে বহমান গোমতী নদীর চরে বাদশা মিয়ার জমিতে এলাকার লোকজন মহিলার একটি মস্তক পড়ে থাকতে দেখে স্থানীয় মেম্বার মো: আবুল কাশেমের মাধ্যমে বুড়িচং থানার পুলিশকে খবর দেয়।খবর পেয়ে থানার এসআই কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ নদীর চর থেখে দেহ বিহীন অজ্ঞাত মহিলা বিকৃত কঙ্কাল মস্তক উদ্ধার করে। স্থানীয়রা ধারনা করছেন কোথাও থেকে এই মস্তকটি গোমতী নদীর পাহাড়ী ঢলের বহমান পানির স্রোতে সঙ্গে ভেসে এসে এজমিতে পড়ে আছে। এদিকে সন্ধ্যায় পুলিশ মস্তকটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেকের মর্গে প্রেরন করেছে।

বুড়িচং থানার ওসি তদন্ত মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন ঘটনাস্থল গোমতী নদীর দুপাশের রয়েছে হিন্দুদের একটি শশান অপর পাশে রয়েছে মুসলমানদের কবরস্থান।তাই নিশ্চিত করে বলা যাচ্ছে না এই অজ্ঞাত মহিলার কঙ্কালটি কি ? অথবা অন্য কোথাও থেকে এটি ভেসে এসেছে। এ বিষয়ে পুলিশি তদন্ত অব্যহৃত রয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: