বুড়িচংয়ে দূর্যোগে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ

মো. জাকির হোসেনঃ শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্তদের পূর্নবাসনের লক্ষ্যে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের অর্থায়নে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। এছাড়া সাদকপুর ওয়েল ফেয়ার সোসাইটির উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের বিভিন গ্রামের অসহায়দের মাছে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

পীরযাত্রাপুর ইউনিয়ন পষিদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেনের উপস্থিতিতে গতকাল ইউনিয়নের বিভিন্ন গ্রামের ক্ষতিগ্রস্থ ২০জনের মাঝে এক ভান করে ঢেউটিন ও তিন হাজার টাকার চেক বিতরণ করা হয়। এছাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৩০ জনের মাঝে জরুরী রিলিফের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন সচিব আবুল মনসুর মজুমদার, যুবলীগ নেতা কামাল উদ্দিন ঠিকাদার, ফরিদ আহাম্মদ, মোকাম ইউপি সচিব লেয়াকত আলী, প্রভাষক আল-আমিন, রাশেদুল হক সুমন প্রমূখ।

এদিকে উপজেলার সাদকপুর ওয়েল ফেয়ার সোসাইটির উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের বিভিন গ্রামের অসহায়দের মাছে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। সেসাইটির সভাপতি মোঃ সাইফুল ইসলাম বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেন পীলযাত্রাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন জাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির উপদেষ্ঠা যাথাক্রমে আ’লীগ নেতা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের, আ’লীগে নেতা ও সমাজ সেবক মোঃ রেজাউল করিম, ডাঃ মোঃ নওসের আহাম্মদ ভূইয়া, মোঃ কামাল উদ্দিন ঠিকাদার, মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, সুবেদার অব. মোঃ আবদুল খালেক, মোঃ কামাল হোসেন, এপিএস জ্বালানী উপদেষ্ঠা, হাজী জয়নাল আবেদীন মেম্বার, মোঃ নেয়ামত উল্লাহ মেম্বার, মোঃ মাহাবুবুর রহমান মেম্বার, ডাঃ হুমায়ূন কবির ভূইয়া, মোস্তফা কামাল। সোসাইটির সেক্রেটারী মোঃ শেফাউল করিম এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন এড. মোঃ আলাউদ্দিন, মোঃ লিয়াকত আলী সচিব, এড. মোবারক হোসেন, আবুল বাসার (বসুন্ধরা গ্রুপ), ডাঃ নজরুল ইসলাম, মোঃ হারুন, আমিনুল ইসলাম পলাশ, মোঃ সালাউদ্দিন সোহাগ, মোঃ শাহ হাজান, মোশারফ হোসেন, আবুল কালামসহ সমিতির সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রায় দুই শতাধীক অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ