বুড়িচংয়ে ব্যারিস্টার সোহরাবের সম্ভাব্য নৌকার প্রার্থী হিসেবে প্রচারনা

বুড়িচং প্রতিনিধিঃ আজ সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ব্যারিস্টার সোহরাব খান চৌধুরীর সম্ভাব্য নৌকার প্রার্থী হিসেব বিশাল প্রচারনা চালান মোকাম ইউনিয়নের কাবিলা,কালাকচুয়া নাজিরা বাজার,নিমসার, গজারিয়া,ভাড়িকোটা, ভারেল্লা দক্ষিন ইউনিয়নের ইসলামপুর,সোন্দ্রম,লাঠিয়ারচর,গোবিন্দপুর,ভারেল্লা উত্তর ইউনিয়নের পশ্চিম সিংহ,কংশনগর বাজার, পারুয়ারা,রামপুর,রামপুর পোষ্ট অফিস, গক্ষুর, ময়নামতি ইউনিয়নের দেবপুর,হরিনধারা, ময়নামতি সাহেবের বাজার,রামপাল, ফরিজপুর সহ বিভিন্ন গ্রামে তিনি গনসংযোগ করেন।এসময় তিনি সাধারন ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং দোয়া চান।

তিনি বলেন, সাধারন ভোটারদের সামনে সরকারের উন্নয়নের ধারাবাহিতা রক্ষার্থে সরকারের সাফল্য তুলে ধরছি। এই সরকার এত উন্নয়ন করেছে তা সাধারন মানুষের সামনে সঠিক ভাবে তুলে ধরা দরকার। তাদেরকে নৌকার প্রার্থীকে আবার ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানাচ্ছি। শেখ হাসিনার সরকার বারবার দরকার।

তিনি আরো জানান, যিনিই নৌকার প্রার্থী হবেন আমি সর্বশক্তি দিয়ে তাহার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই আমার উদ্দেশ্য। সরকারের উন্নয়ন সঠিকভাবে প্রচার না হওয়ায় আমরা পিছিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে আমি নিজ থেকেই দায়িত্ব মনে করে আমার এই লিফলেটে আওয়ামীলীগ সরকারে উন্নয়নের কিছুটা অংশ ফিরিস্তি আকারে তুলে ধরি। এতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দল ও ভোটারকে বোঝানো হয়। নৌকায় আবার ভোট দিয়ে প্রার্থীকে বিজয়ী করলে এবং আওয়ামীলীগ সরকার গঠন করলেই দেশের মঙ্গল হবে এবং উন্নয়নের ধারাবাহিতা বজায় থাকবে বলে আমার বিশ্বাস। এসময় মটর সাইকেল বহরে দুইশতাধিক নেতা কর্মী অংশ গ্রহন করেন ।