বুড়িচংয়ে মা বাবার সাথে অভিমান করে সন্তানের আত্মহত্যা

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে মো: বাবু (১৫) নামের এক ট্রাকের হেলপার মা বাবার সাথে অভিমান করে আত্মহত্যার খবর পাওয়া যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ৫নং পীরযাত্রাপুর ইউনিয়নে গোপীনাথপুর মধ্যপাড়া মো: বাচ্চু মিয়ার ছেলে ও ট্রাকের হেলপার মো: বাবু ৮ এপ্রিল রবিবার সন্ধ্যা ৭টায় তাদের ঘরের দক্ষিণ ভিটায় তীরের সাথে প্লাস্টিক দড়ি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে বুড়িচং থানার পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয় সূত্রে আরো জানা যায়, প্রেমিকাকে বিয়ে না করতে পেরে আত্মহত্যা করেছে বলে ধারণা করে। এছাড়াও মোবাইল কিনে প্রেমিকার সাথে কথা বলার জন্য তার কাছ থেকে কিছু টাকা এনেছিল। কয়েকদিন যাবৎ বিয়ে করার জন্য তার মা বাবার সাথে বিভিন্নভাবে রাগ করে আসছিল।

এব্যাপারে বুড়িচং থানার ওসি তদন্ত (পরিদর্শক) মেজবাহ উদ্দিন ভূইয়া জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে একটি সুরতহাল রিপোর্ট তৈরি করি এবং অপমৃত্যুর মামলা দায়ের করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। তবে তার সম্পর্কে জানতে পারি যে, সে কয়েকদিন যাবৎ বিয়ে করার জন্য তার মা বাবার সাথে পাগলামী করে আসছিল।