বুড়িচংয়ে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বুড়িচং(কুমিল্লা)প্রতিনিধিঃ কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের যুবলীগ নেতা মো: আকবর হোসেন ও সাবেক ইউপি সদস্য আব্দুল অহিদ উপর অর্তকিত বহিরাগত সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা চালিয়ে মারাত্নক ভাবে আহত করার প্রতিবাদে মঙ্গলবার বিকালে গ্রামবাসীর উদ্যোগে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কোরপাই এলাকায় ঘন্টা ব্যাপী দৃষ্টান্তমূলক শাস্তি ও অবিলম্বে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তরা বলেন গত সোমবার কোরপাই গ্রামের হারুনুর রশীদ ভূইয়ার ছেলে বখাটে সন্ত্রাসী শাহ জালাল ভূইয়া একই এলাকার অহিদ মেম্বারের ভাগিনা তাজুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেনের একটি মোবাইল নিয়ে যায়। মোবাইলটি ফেরত দেওয়ার জন্য ইউপি যুবলীগ নেতা আকবর হোসেন ও অহিদ মেম্বার শাহ জালাল কে চাপ সৃষ্টি করে। এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার বিকালে শাহ জালাল বহিরাগত ১৫-২০ জন বহিরাগত সশস্ত্র সন্ত্রাসী আকবর হোসেন ও অহিদ মেম্বারকে কোরপাই এলাকায় চায়ের দোকানে পেয়ে হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।

এই ঘটনার প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বুুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই মঙ্গলবার বিকালে সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার,দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে ঘন্টা ব্যাপী মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করে। মানব বন্ধনে তীব্র নিন্দা প্রতিবাদ এবং অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ইউপি যুবলীগের সভাপতি মো:সাহেব আলী, উপজেলা যুবলীগ নেতা মো:শাহ আলম, মো:রবি উল্লাহ ,ই উপি আওয়ামীলীগ নেতা মো:মোজ্জাফর মো:হোসেন তারেক, মো:আবুল কালাম আজাদ, মো:রফিকুল ইসলাম মেম্বার, মো:জমির হোসেন,অলি উল্লাহ নবী, হাবিব উল্লাহ হাবিব, জাহাঙ্গীর হোসেন,্ইউপি যুবলীগ নেতা মো:টিটু মিয়া,মনিরুল হক, ইউপি স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক কালু ভৌমিক,আব্দুল হক,আব্দুল রহিম,আব্দুল খালেক, ইউপি ছাত্রলীগের সহ-সভাপতি নুরুন নবী চৌধুরী জুয়েল, যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম,আব্দুল হালিম ,বাবুল হোসেন, মেহেদী,আলামিন,রনি, সাগর,সোলেমান প্রমুখ।এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ অঙ্গসংগঠনের এবং ্এলাকার বিভিন্ন শ্রেনীর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ