বুড়িচংয়ে রেল সড়কের পাশের গাছ থেকে এক অজ্ঞাত ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

মো. জাকির হোসেনঃ বুধবার দুপুরে ঢাকা-চট্রগাম রেল সড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর রেল স্টেশনের দক্ষিণ পাশে মাশরা এলাকায় রেল লাইনের পাশের গাছে এক অজ্ঞাত (৫০) ব্যাক্তির ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে।বুড়িচং থানা পুলিশ অজ্ঞাত ব্যাক্তির লাশটি ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায় ঢাকা-চট্রগ্রাম রেল সড়কের বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের মাশরা গ্রামের রেল লাইনের পূর্ব পাশের একটি গাছে এক অজ্ঞাত ব্যাক্তির গলায় মাফলার পেচানো ঝুলন্ত লাশ দেখে স্থানীয় লোকজন বুধবার সকালে বুড়িচং থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ^াস,ওসি তদন্ত সাফায়েত হোসেন,এস আই আবুল হাসনাত সঙ্গীয় অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।এঘটনায় বুড়িচং থানায় পুলিশ বাদী হয়ে বুধবার একটি মামলা দায়ের করে।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ^াস বলেন ধারনা করা হচ্ছে রাতের যে কোন সময় ওই ব্যাক্তিটি রেল লাইনে পাশের গাছের ডালের সঙ্গে গলায় মাফলার পেছিয়ে আত্মা হত্যা করতে পারে।নিহত ব্যাক্তির শরীরে কোন আঘাতের চিহ্নি পাওয়া যায়নি। ময়না তদন্তের রির্পোট প্রাপ্তি সাপেক্ষে তদন্ত পূর্বক আইন গত ব্যবস্থা নেওয়া হবে।তবে এঘটনায় পুলিশী তদন্ত অব্যাহত রয়েছে ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ