বুড়িচং আ.লীগের কর্মী সমাবেশে অনুষ্ঠিত

মো.জাকির হোসেনঃ সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড.আব্দুল মতিন খসরু বলেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের কি পরিমানে উন্নয়ন করেছেন আর বিএনপি’র আমলে কি উন্নয়ন হয়েছে তার জনসাধারনের মাঝে তুলে ধরতে হবে। বিএনপি’র আমলে দেশের কোন উন্নয়ন না করে তারা লুট পাটে ব্যস্ত ছিল।আগামী নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয় যুক্ত করতে হবে।তিনি আরো বলেন এ সরকারের সময় শত ভাগ বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে।রাস্তা ঘাট সহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হয়েছে।এছাড়া আরো বলেন বুড়িচং-ব্রাহ্মণপাড়া দুই উপজেলায় ২টি পৌর সভা ঘটন করা হবে।বৃহস্পতিবার সন্ধ্যায় বুড়িচং উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলার পূর্নমতি উচ্চ বিদ্যালয় মাঠ ও বুড়িচং মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কর্মী সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুড়িচং সদর ইউনিয়নের সভাপতি মো: জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে পরিচালনা করেন বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো: শাহ আলম ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের আহবায়ক , জেলা বারের সভাপতি অ্যাড. আবুল হাশেম খাঁন,কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ম আহবায়ক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: সাজ্জাদ হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক মো: আখলাক হায়দার চেয়ারম্যান, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. রেজাউল করিম খোকন,মহিলা আ’লীগ নেত্রী নাদেরা পারভীন আক্তার।

আরো বক্তব্য রাখেন ঢাবি সিনেটের সদস্য মো: মোস্তফা কামাল, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক যথাক্রমে আবুল হাশেম মেম্বার,বিষ্ণু কুমার ভট্ট্রচার্য্য, জি এমএন জাকারিয়া, মশিউর রহমান খাঁন, মিজানুর রহমান, ছাত্রলীগ নেতা ইঞ্জি: বাছির খাঁন।

উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মো: আলমগীর হোসেন, যুবলীগ নেতা আব্দুর রশিদ পেপার, খোরশেদ আলম,মাহাবুবুর রহমান,শাহ আলম ঠিকাদার, জহিরুল ইসলাম, এনামুল হক মাসুদ, সাবেক ছাত্রলীগের সভাপতি মো: মতিউর রহমান খাঁন রুমেল,সেক্রেটারী মো: আলমগীর হোসেন,ছাত্রলীগ নেতা শরীফুল ইসলাম ভূইয়া সহ আ’লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ