বুড়িচং উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত

জাকির হোসেনঃ সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড.আব্দুল মতিন খসরু বলেছেন যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সংবিধান সম্মত ভাবে গ্রহনযোগ্য ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে দেশী বিদেশী পর্যটকগন থাকবে। এখানে সংবিধান লংঘনের কোন সুযোগ নেই ।নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ঐক্যফন্ট্রনের নেতারা আবোল তাবল বলছেন। নির্বাচনে সকল ষড়যন্ত ঘাত প্রতিঘাত কঠোর ভাবে প্রতিহত করতে হবে। তার জন্য ছাত্রলীগ, যুবলীগ ও সংগঠনের মাঝে সকল ভেদাবেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে এবং নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। সোমবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত ছাত্র সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মতিউর রহমান খাঁন রুমেল এর সভাপতিত্বে এবং অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাছির খাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বারের সভাপতি,উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাড. আবুল হাসেম খান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা সাবেক চেয়ারম্যান মো: আখলাক হায়দার, সিনিয়র নেতা মো: আব্দুর রশিদ,সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম,অধ্যক্ষ আবু সালেক মো: সেলিম রেজা সৌরভ, কুমিল্লা বারের সাবেক সাধারন সম্পাদক অ্যাড. মাহবুবুর রহমান,মো: আব্দুর রহমান রব চেয়ারম্যান,মো: সিরাজুল ইসলাম চেয়ারম্যান,মো: গোলাম মোস্তফা চেয়ারম্যান,শাহ কামাল চেয়ারম্যান,বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, মশিউর রহমান খাঁন।

আরো উপস্থিত আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন বাচ্চু, যুবলীগ নেতা মো: বিল্লাল হোসেন ঠিকাদার,আব্দুর রশিদ পেপার, ফারুক খাঁন মেম্বার,আশিক খাঁন,হিমেল খাঁন,মাসুদ রানা,আবুল হাশেম শান্ত,মাহাফুজ বাবু, ছাত্রলীগ নেতা কাইয়ুম হোসেন,গিয়াস উদ্দিন,জহিরুল ইসলাম,রুবেল,ইঞ্জিনিয়ার রাহান,দুল্লাল মাষ্টার,মশিউল হক,অ্যাড.ফয়জুল হাসান বাবু। এসময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পযায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের পূর্বে প্রধান অতিথি সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড.আব্দুল মতিন খসরুকে পালপাড়া গোমতির ব্রিজ থেকে সহস্রাধীক মটর সাইকেল বহর ও নেতা কর্মী নিয়ে এক বিশাল মিছিল ও নির্বাচনী মহড়া দিয়ে উপজেলার বাইপাস অনুষ্ঠানের স্থলে আনা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ