বিশ্ব্যব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লকডাউনসহ জনজীবনে যে দুর্বিসহ অবস্থা বিরাজ করছে। এই দুর্যোগময় মূহুর্তে বাংলাদেশের দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠন ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

বিজ্ঞাপন

করোনার প্রভাবে বাংলাদেশে সৃষ্ট দুর্যোগময় পরিস্থিতি মোকাবেলায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও কুমিল্লা-৫ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোঃ ইউনুসের পরামর্শক্রমে এবং ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী জসিম উদ্দিন ও বুড়িচং উপজেলা বিএনপির সভাপতি এটিএম মিজানুর রহমান চেয়ারম্যানের সার্বিক সহযোগিতায় কর্মহীন গরীব ও দুস্থ মানুষের মাঝে কুমিল্লার বুড়িচং উপজেলা বিএনপির উদ্যেগে ৯ মে শনিবার সকাল থেকে বুড়িচং উপজেলার বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরন করেন বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী কবির হোসেন , কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সদস্য ও ময়নামতি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. নজরুল ইসলাম শাহীন , বুড়িচং উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউসুফ তুহিন ,সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবুল ,সাবেক সহ সভাপতি আবদুর রহিম, সহ সভাপতি জাহাঙ্গীর আলম , বুড়িচং সদর ইউনিয়ন বিএনপির সভাপতি ফরিদ মেম্বার ,সাধারণ সম্পাদক লতিফ মেম্বার, বিএনপি নেতা সালেহ্ আহমেদ, আবুল কাশেম, নুরু মেম্বার , খোকন মেম্বার, আবুল কালাম, বাকশিমুল ইউনিয়ন বিএনপির সভাপতি এড. ফারুক ,রাজাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামাল চেয়ারম্যান, সাধারণ সম্পাদক আবুল কালাম ,হুমায়ন কবির, উপজেলা যুবদলের সহ সভাপতি জামাল চেীধুরী , মনির ভুইয়া, মনির হোসেন ,সিনিয়র যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার জলিল ভুইয়া, আবু কাউছার, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নাজির মাহমুদ নছির ,সাধারণ সম্পাদক আমির হামজা অরুণ, কবির হোসেন , মোঃ হাসান ,মহিলাদল নেত্রী ফাতেমা বেগম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।