ব্রাজিল শিবিরে বড় দুঃসংবাদ!

ডেস্ক রিপোর্টঃ রাশিয়া বিশ্বকাপের প্রুপ পর্বের শেষ খেলার একদিন আগেই বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে। সার্বিয়ার বিপক্ষে চোটের কারণে ওই গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারছেন না ডগলাসা কস্তা। এর চেয়েও বড় দুঃসংবাদ হলো হ্যামস্ট্রিং ইনজুরির কারণে রাশিয়া বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন ব্রাজিলের এই ফুটবল তারকা।

চিকিৎসক রদ্রিগো লাসমার গণমাধ্যমকে বলেছেন, ‘কস্তার চোটের যে অবস্থা, তাতে তাকে ২-৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে।’ ৩ সপ্তাহ মাঠের বাইরে থাকা মানে বিশ্বকাপে ব্রাজিলের হয়ে বাকি ম্যাচগুলো আর খেলতে পারবেন না তিনি। বিশ্বকাপ ফাইনাল হতে আর ২০ দিন বাকি, ব্রাজিল যদি কোনোভাবে ফাইনালেও ওঠে, এর মধ্যে কস্তার সুস্থ হয়ে ফেরা অসম্ভব।

গত ম্যাচে কোস্টারিকার বিপক্ষে ব্রাজিলের মূল একাদশে ছিলেন না কস্তা। তবে দ্বিতীয়ার্ধে উইলিয়ানের বদলি হিসেবে নেমে দুটি গোলে অবদান রাখেন তিনি। কুতিনহোর প্রথম গোলে তার যথেষ্ট অবদান ছিল, নেইমারের গোলটা তো সরাসরি তিনিই বানিয়ে দিয়েছেন। ব্রাজিলের সংবাদপত্র গ্লোবো এস্পোর্তো জানিয়েছে, দ্বিতীয়ার্ধে ব্যথা নিয়েই খেলেছেন কস্তা। টিম ম্যানেজম্যান্টকে নাকি চোটের বিষয়টি জানানওনি!

এদিকে চোটের কারণে মাঠের বাইরে আছেন ব্রাজিলের মূল রাইটব্যাক দানিলো। দানি আলভেজের মতো তারকাকেও পাচ্ছে না ব্রাজিল। কোস্টারিকার বিপক্ষে ম্যাচে কস্তার পারফরম্যান্স নিশ্চয়ই নজর কেড়েছিল কোচ তিতের কিন্তু এবারের বিশ্বকাপে কস্তাকে আর পাচ্ছেন না কোচ তিতে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ